ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

পুষ্পা টু মুক্তির নতুন তারিখ

প্রকাশিত: ১৬:২৪, ২৫ অক্টোবর ২০২৪

পুষ্পা টু মুক্তির নতুন তারিখ

আল্লু অর্জুন

দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানাকে নিয়ে নির্মিত পুষ্পা ব্যাপক সাড়া ফেলে। এটি পরিচালনা করেছিলেন সুকুমার। ২০২১ সালের ১৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পায়। এর গল্প, অ্যাকশন দৃশ্য ও আইটেম দর্শকদের মুগ্ধ করে। প্রথম কিস্তি মুক্তির পর থেকেই দর্শকরা দ্বিতীয় কিস্তির অপেক্ষায় ছিল।

পুষ্পা টু সিনেমাতেও আল্লু-রাশমিকাকে দেখা যাবে। প্রথম কিস্তিতে এসপি ভানুয়ার সিং শেখওয়াত চরিত্রে ছিলেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ফাহাদ ফাসিল। ন্যাড়া মাথার এই আইপিএস অফিসারের অভিনয় দারুণ প্রশংসিত হয়। এবারেও তাকে একই চরিত্রে দেখা যাবে।

পুষ্পা টু মুক্তির তারিখ নিয়েও কম জলঘোলা হয়নি। সবশেষ ঘোষণা অনুযায়ী, ৬ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিল। এবার তারিখ পরিবর্তন করলেন নির্মাতা। পুষ্পার ফ্যানদের জন্য সুখবর হলো- এই একদিন এগিয়ে ৫ ডিসেম্বর মুক্তি দেওয়া হচ্ছে এটি। একই সঙ্গে পুষ্পা থ্রি নির্মাণের ঘোষণা দিলেন সিনেমাটির প্রযোজক রবি শঙ্কর। খবর ইন্ডিয়া টুডের।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) আয়োজিত সংবাদ সম্মেলনে রবি শঙ্কর বলেন পুষ্পা টু সিনেমা সফল হলে পুষ্পা  থ্রি  সিনেমা নির্মিত হবে । পুষ্পা থ্রি সিনেমার জন্য বড় লিড রয়েছে। অবশ্যই এটি নির্মিত হবে।

এ সময় প্রযোজকের পাশেই ছিলেন নায়ক আল্লু অর্জুন। ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির কাজ কবে শুরু হবে তা জানাননি রবি শঙ্কর।

এদিকে ভারতীয় গণমাধ্যমের খবর, ‘পুষ্পা টু’ সিনেমা মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় করেছে। ওটিটি ও স্যাটেলাইট সত্ত বিক্রি করে এ অর্থ আয় হয়েছে।

শিহাব

×