ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

দায়মুক্তিতে গাইলেন মনির খান

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৮, ২৪ অক্টোবর ২০২৪

দায়মুক্তিতে গাইলেন মনির খান

মনির খান

বদিউল আলম খোকনের পরিচালনায় ফোকাস মাল্টিমিডিয়ার কর্ণধার জসীম উদ্দিনের প্রযোজনায় নির্মিত হয়েছে সরকারি অনুদানে সিনেমা ‘দায়মুক্তি’। এই সিনেমাতেই মনিরুজ্জামান মনিরের লেখা ও আলী আকরাম শুভর সুর সংগীতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় গায়ক মনির খান একটি গানে কণ্ঠ দিয়েছেন।
মনির খান বলেন, মাঝে মাঝে কিছু গীতি কবিতা সুরের সঙ্গে এতটাই মেলবন্ধনের সৃষ্টি হয়, সেই গান গাইতেও ভীষণ ভালো লাগে। ‘দায়মুক্তি’ সিনেমার এই গানটি ঠিক তেমনি চমৎকার। যদিও অনেকদিন আগেই এই গানটিতে কণ্ঠ দিয়েছিলাম, তার পরও আমার মনে আছে গানটি। আমি খুব আশাবাদী গানটি নিয়ে। আর ভালো লাগার বিষয় হলো এই যে আমার গানটি শ্রদ্ধেয় অভিনেতা আবুল হায়াত ভাইয়ের  লিপে  যাবে। এটা সত্যিই অন্যরকম ভালো লাগার বিষয়। ধন্যবাদ জসীম ভাইকে, কারণ তার প্রবল আগ্রহের কারণেই এই গানটি গাওয়া। তিনিও গানটি শুনে ভীষণ খুশি হয়েছেন।

দায়মুক্তির জন্য অনেক অনেক শুভ কামনা রইল। প্রযোজক জসীম উদ্দিন বলেন, ‘দায়মুক্তি’ সিনেমাটির সেন্সর ছাড়পত্র অনেক আগেই আমার হাতে চলে এসেছে। ইচ্ছা ছিল চলতি বছর সিনেমাটি মুক্তি দেওয়ার। কিন্তু তা আপাতত হচ্ছে না। তবে আগামী বছরের শুরুতে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে। 
এরই মধ্যে মনির খানের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘এমকে মিউজিক ২৪’-এ তার নতুন গান ‘তোমাকে শুধু ভালোবাসব’ প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন হাফিজুর রহমান,সুর করেছেন মিল্টন খন্দকার। এরই মধ্যে মনির খান গ্লোবাল টিভিতে সরাসরি গানের অনুষ্ঠানে সংগীত পরিবেশনও করেছেন। সঙ্গে ছিলেন দিঠি আনোয়ার।

×