ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

প্রকাশ পেল ‘ম্যাজিক মোমেন্ট’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৭, ২৪ অক্টোবর ২০২৪

প্রকাশ পেল ‘ম্যাজিক মোমেন্ট’

প্রকাশ পেল ‘ম্যাজিক মোমেন্ট’

দেশের প্রথম সারির অভিনেতা ডা. এজাজুল ইসলাম, বড় দা মিঠু (মাহমুদুল ইসলাম মিঠু), মনিরা মিঠু, তৌসিফ মাহবুব, কেয়া পায়েল, তানজিম অনিক ও এবি রোকন। এদের নিয়ে ‘ম্যাজিক মোমেন্ট’ শিরোনামের একটি নাটক নির্মাণ করেছেন পরিচালক কেএম সোহাগ রানা। পরিচালক কেএম সোহাগ রানা বলেন, একটা অন্য রকম গল্পের নাটক ‘ম্যাজিক মোমেন্ট।’ শ্রদ্ধেয় ফজলুর রহমান বাবু ভাইসহ আরও যারা এতে অভিনয় করেছেন বিশেষত যারা সিনিয়র শিল্পী তারা প্রত্যেকেই গুণী শিল্পী।

তারা আমার নির্দেশনায় অভিনয় করেছেন এটাই আমার জন্য অনেক বড় প্রাপ্তি। বাকি যারা আছেন তৌসিফ ভাই, কেয়া পায়েলসহ সবাই যার যার চরিত্রে এক কথায় অসাধারণ অভিনয় করেছেন। ‘ম্যাজিক মোমেন্ট’ নাটকটি দর্শককে মুগ্ধ করবে- এটাই আমার বিশ্বাস। আর আমার গুরু রাজ ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। তিনি আমাকে যে সুযোগ দিয়েছেন তা হয়তো অন্য আর কেউই দিতেন না। তার কাছে আমি আজীবন কৃতজ্ঞ। এটা বলতেই হয় যে তিনি সুযোগ না দিলে আমি এই সৃষ্টির আনন্দে মেতে উঠতে পারতাম না।

ডা. এজাজুল ইসলাম বলেন, দীর্ঘ দিনের অভিনয় জীবনের পথ চলায় কাজ করতে করতে অন্তত আমি এতটুকু বুঝতে পারি যে কোন কাজটা দর্শক দেখবেন, কোন কাজটা দেখবেন না। ‘ম্যাজিক মোমেন্ট’ এমনই একটা গল্পের নাটক আমার বিশ^াস এই নাটকটি দর্শক প্রবল আগ্রহ নিয়ে দেখবেন এবং ভীষণ মুগ্ধ হবেন। বর্তমান সময়ের প্রচলিত সে কথা আমাকেও বলতে হয়, এই নাটকের অনেক ভিউ হবে। আমি সত্যিই ভীষণ আশাবাদী ম্যাজিক মোমেন্ট নিয়ে। বড় দা মিঠু বলেন, এই মুহূর্তে আমি কক্সবাজারে আছি। একটু ঘুরতে আসছি।

তো এ কথাটা বললাম এ কারণেই যে যখনই ঘুরতে আসার পরিকল্পনা করি তখনই একটা ভালো গল্পে কাজ করার প্রস্তাব চলে আসে। ঠিক তেমনি একটি গল্পের নাটক ‘ম্যাজিক মোমেন্ট।’ খুব ভালো গল্পের নাটক। যে কারণে আমিও আশাবাদী নাটকটি নিয়ে। নাটকটি গতকাল সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

×