ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

ঢালিউডের পরীর জন্মদিন আজ 

প্রকাশিত: ১২:০৮, ২৪ অক্টোবর ২০২৪

ঢালিউডের পরীর জন্মদিন আজ 

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমণি দেখতে দেখতে ৩২ টি বসন্ত পার করলেন। আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) আলোচিত এই নায়িকার জন্মদিন। জনপ্রিয় নায়িকা পরীমণি দেখতে দেখতে ৩২ টি বসন্ত পার করলেন। আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) আলোচিত এই নায়িকার জন্মদিন।

বিশেষ এ দিনটিতে প্রতিবছর বেশ ঘটা করেই কেক কাটেন তিনি। তবে গতবছর নানার মৃত্যুর পর তেমন চাকচিক্য দেখা যায়নি পরীর জন্মদিনে। এবছরও সাদামাটা ভাবেই কাছের মানুষদের নিয়ে জন্মদিনের প্রথম প্রহরে কেক কাটলেন তিনি।

জাঁক জমক-পূর্ণ আয়োজন না করলেও কাছের কিছু বন্ধুবান্ধবদের সঙ্গে জন্মদিনের কেক কেটেছেন পরী। এ সময় এই নায়িকা ফেসবুক লাইভে এসে বলেন, ‘আসলে আমি শারীরিকভাবে একটু অসুস্থ।

আমার জন্মদিন পালন করার কোনো পরিকল্পনাই ছিল না কারণ আমার নানা ভাই ছাড়া আমি বড্ড একা। 

প্রতিবছর নানু ভাইয়ের হাত ধরেই আমি কেক কাটতাম কিন্তু নানু ভাইতো আর এখন নেই। ভেবেছিলাম এই দিনে যান্ত্রিক এই শহর থেকে দূরে কোথাও গিয়ে নিজের মত সময় কাটাবো কিন্তু আমার কাছের প্রিয় কিছু মানুষ আমাকে সারপ্রাইজ দিয়েছে। 


আর তাই আমিও চাই এই বিশেষ মুহূর্তটি আমার দুই সন্তানকে সঙ্গে নিয়ে আমার ১ কোটি ছয় লাখ ভক্তকে নিয়েই কেক কাটতে।’

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন পরীমণি। অনম বিশ্বাস পরিচালিত ‘রঙিলা কিতাব’ নামের সিরিজটি আগামী ৮ নভেম্বর উন্মুক্ত হতে যাচ্ছে। সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি ও মোস্তাফিজুর নুর ইমরান। 

এছাড়া শিগগিরই  ‘ফেলুবক্সী’ সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক হতে যাচ্ছে তার।

মাহাতাব

×