ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

ব্রিটনি স্পিয়ার্সের অদ্ভুত কাণ্ড

আনন্দকণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২১:৪১, ২৩ অক্টোবর ২০২৪

ব্রিটনি স্পিয়ার্সের অদ্ভুত কাণ্ড

ব্রিটনি স্পিয়ার্স

সংগীত জীবনের সাফল্যের জন্য যতটা আলোচনায় থাকেন আমেরিকার জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স, ততটাই আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবনের বিভিন্ন কর্মকা-ের জন্য। এবার তেমনই আরেক কা- করে ফের শিরোনামে উঠে এলেন। নিজেই নিজেকে বিয়ে করলেন ব্রিটনি স্পিয়ার্স! ২০২২ সালের জুনে খবর ইরানি মুসলিম যুবক শ্যাম আসগারির সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আনেন তিনি। যদিও সেই সংসার টেকেনি গায়িকার। ২০২৩ সালের সেপ্টেম্বরে দাম্পত্য জীবনের ইতি টানেন তারা।

এবার আশ্চর্যজনক এই বিয়ের ঘোষণা দিলেন ব্রিটনি স্পিয়ার্স। তার এমন ঘোষণা প্রকাশ্যে আসতেই হতবাক ব্রিটনির অসংখ্য ভক্ত-শুভাকাক্সক্ষীরা। কবে, কখন এবং কীভাবে নিজেকে বিয়ে করলেন গায়িকা? এমন প্রশ্নে নেটদুনিয়ার চর্চা এখন তুঙ্গে। ওই ভিডিওতে বিয়ের গাউন আর মাথায় ওড়না পরিহিত অবস্থায় দেখা যায় ব্রিটনিকে। 
মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদ সংস্থা টিএমজেডের সূত্র অনুযায়ী, গত ২১ অক্টোবর ইনস্টাগ্রামের একটি ভিডিও শেয়ার করে বিয়ের খবরটি প্রকাশ করেন ব্রিটনি। ক্যাপশনে গায়িকা লেখেন, ‘যেদিন নিজেকে বিয়ে করেছিলাম আমি। বিষয়টি বিব্রতকর মনে হতে পারে। কিন্তু এটি ফিরে দেখার কারণ হচ্ছে, আমি মনে করি এটি আমার করা সবচেয়ে আলোকিত কাজের মধ্যে অন্যতম একটি।’ সামাজিক যোগাযোমাধ্যমে এই ভিডিওটি শেয়ার করার আগে একটি চার্চের ছবিও পোস্ট করেছিলেন ব্রিটনি। সেখানে অবশ্য কোনো কিছু উল্লেখ করেননি তিনি। আর বিয়ে সংক্রান্ত পোস্টগুলোতে সমুদ্র তীরে একা ছুটির মেজাজে দেখা গেছে গায়িকাকে।
২০০৪ সালে জেসন অ্যালেন আলেকজান্ডারকে প্রথম বিয়ে করেছিলেন ব্রিটনি। কিন্তু সেই বছরই তাদের সংসার ভেঙে যায়। 
কেভিন ফেডারলাইন নামে আমেরিকার নৃত্যশিল্পীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন গায়িকা। তিন মাস সম্পর্কে থাকার পর ২০০৪ সালে বিয়ে করেছিলেন তারা। বিয়ের পর দুই সন্তানের জন্ম দিয়েছিলেন ব্রিটনি। ২০০৭ সালে আইনি বিচ্ছেদ হয়ে যায় কেভিন এবং ব্রিটনির। ১৩ বছরের ঘনিষ্ঠ কেভিনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ব্রিটনি। ২০২১ সালে স্যাম আসঘারির সঙ্গে আংটি বদল করেছিলেন ব্রিটনি। ২০২২ সালের এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন ব্রিটনি। কিন্তু তার এক মাস পর গর্ভপাত হয়ে যায় গায়িকার।

×