ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

কিশোর কুমারের বায়োপিকে আমির খান

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:২৬, ২২ অক্টোবর ২০২৪

কিশোর কুমারের বায়োপিকে আমির খান

আমির খান

উপমহাদেশের খ্যাতিমান সংগীতশিল্পী কিশোর কুমারকে নিয়ে বায়োপিক নির্মাণ করছেন অনুরাগ বসু। আর সেখানেই কিশোর কুমারের চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্টখ্যাত আমির খান।
একের পর এক ব্যর্থতায় মাঝে বক্স অফিস থেকে বেশ লম্বা একটা বিরতি নিয়েছেন আমির খান। তবে এই সুপার স্টার আবার ফিরছেন দর্শক দরবারে। সম্প্রতিই ‘সিতারে জামিন পার’-এর শূটিং সেরে ফেলেছেন আমির। যেটি আগামী ২০২৫ এ মুক্তি পাবে বলে খবর। এ ছাড়াও পিঙ্কভিলা সূত্রের খবর, আমিরের ঝুলিতে রয়েছে আরও ৫টি ছবি, যেগুলো করার জন্য নাকি বেশ আগ্রহী নায়ক। তার মধ্যে রয়েছে কিশোর কুমারের বায়োপিক। ইতোমধ্যে প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে কিশোর কুমারের বায়োপিক নিয়ে আলোচনা করেছেন আমির খান ও নির্মাতা অনুরাগ। এখনও পর্যন্ত তাদের মধ্যে মধ্যে চার-পাঁচটি মিটিং হয়েছে বলেও খবর।
কিশোর কুমারের বায়োপিক অনুরাগ বসু এবং ভূষণ কুমারের এক স্বপ্নের  প্রোজেক্ট। তারা সুন্দরভাবে এই  প্রোজেক্টটি উপস্থাপন করতে চান। এদিকে আমির খানও কিশোর কুমারের একজন বড় অনুরাগী। আর তাই তিনিও অনুরাগ বসুকে এই কিংবদন্তির জীবন তুলে ধরার বিষয়ে সাহায্য করতে চান। পরিচালক এই ছবিটিকে একটা অন্যমাত্রা দিতে চান, নিখুঁতভাবে ছবিটি বানাতে চান। আর এই বিষয়টিই আমিরকে সবচেয়ে বেশি আগ্রহী করেছে বলে খবর।

×