ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

ফের উপস্থাপনায় ওমর সানী

সংস্কৃতি প্রতিবেদক 

প্রকাশিত: ১৯:২১, ২১ অক্টোবর ২০২৪

ফের উপস্থাপনায় ওমর সানী

চিত্রনায়ক ওমর সানী

জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। চলচ্চিত্রের স্বর্ণালী যুগে বেশকিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এখনো অভিনয়ে সরব এই অভিনেতা। তিনি পাঁচ বছর আগে এটিএন বাংলায় প্রচারিত কায়সার আহমেদ পরিচালিত জোশ আড্ডা উইথ ওমর সানী অনুষ্ঠানের উপস্থাপনা করেছিলেন। আর এই অনুষ্ঠানের উপস্থাপনার মধ্য দিয়েই উপস্থাপক হিসেবে ওমর সানীর যাত্রা শুরু হয়েছিল। এরপর মাঝে কেটে গেল পাঁচ বছর। 

অভিনয় আর রেস্টুরেন্ট ব্যবসা নিয়েই কেটেছে তার সময়। আবারও উপস্থাপনার কাজ শুরু করলেন। চ্যানেল আইতে ওমর সানীর উপস্থাপনায় শুরু হচ্ছে নতুন গল্প, আড্ডার অনুষ্ঠান ‘তাহার সাথে মনের কথা’। এরই মধ্যে এই অনুষ্ঠানের বেশ কয়েকটি পর্বের রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে বলে জানান ওমর সানী। আরও কয়েকটি পর্ব রেকর্ডিং শেষে শীঘ্রই চ্যানেলে আইতে প্রচার শুরু হবে অনুষ্ঠানটি। 

ওমর সানী বলেন, চলচ্চিত্রাঙ্গনে আমি মৌসুমী অভিভাবক মানি শ্রদ্ধেয় ফরিদুর রেজা সাগর ভাইকে। এটা সত্যি যে তার সামনে গেলে আমার যে কী হয় আমি নিজেও জানি না। তো তার কাছেই কিছুদিন আগে আমার ইচ্ছার কথা প্রকাশ করলাম। তো কয়েকদিন আগে মালয়েশিয়া থেকে ফোন করে তিনি আমাকে সুমনের সঙ্গে যোগাযোগ করে চ্যানেল আইয়ের জন্য একটি অনুষ্ঠান উপস্থ্পানার কাজ শুরু করতে বললেন। অনুষ্ঠানের নাম কী হবে তা নিয়ে মৌসুমীর সঙ্গে আলোচনা করি। 

মৌসুমীই অনুষ্ঠানের নামকরণ করেছে ‘তাহার সাথে মনের কথা’। আমার এবং অনুষ্ঠান সংশ্লিষ্ট যারা তাদের সবারই ভালো লাগল নামটি। ব্যস রেকর্ডিং শুরু হয়ে গেল। এই অনুষ্ঠানে চলচ্চিত্র, নাটক, সংগীতাঙ্গনের শিল্পীরাসহ দেশের নানা অঙ্গনের ব্যক্তিরা থাকবেন। একটি বা দুটি নির্দিষ্ট সেক্টরের ব্যক্তিরা থাকবেন, এমনটি নয়। গল্প আড্ডায় প্রেম, ভালোবাসা, পরিবারের গল্প উঠে আসার পাশাপাশি কষ্টের কথা সংগ্রামের কথাও উঠে আসবে। তবে ভাইরাল হওয়ার জন্য কাউকে কোনোভাবেই বিব্রত করা হবে না। মূল কথা যারাই আসবেন এই অনুষ্ঠানে যেন এই অনুষ্ঠানের মায়ায় পড়ে যান সেই চেষ্টাই থাকবে আমার। ধন্যবাদ সাগর ভাইকে আমাকে এমন গুরুত্বপূর্ণ একটি অনুষ্ঠানের দায়িত্ব দেওয়ার জন্য। 

আমি চেষ্টা করছি প্রতিটি পর্বই যেন দর্শকের কাছে উপভোগ্য হয়ে উঠে সেদিকে বিশেষভাবে দৃষ্টি রাখার। সেহাঙ্গেল বিপ্লবের পরিচালনায় নির্মিত হচ্ছে ‘তাহার সাথে মনের কথা’ অনুষ্ঠানটি। এদিকে আপাতত নতুন কোনো সিনেমার কাজ শুরু করেননি ওমর সানী। ওমর সানী বলেন, প্রতিদিনই ঘুম থেকে উঠে এমনটা ভাবি যে আজ হয়তো একটি খুউব ভালো গল্পের সিনেমায় কাজ করার প্রস্তাব আসবে। এমনটা ভেবে ভেবেই দিন কেটে যায়। আবার ঘুমিয়ে যাই। আবার সকাল হয়, আবার স্বপ্ন দেখি।
 

গৌতম/শহিদ

×