ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

মিউজিক ভিডিওতে মৌসুমী হামিদ

সংস্কৃতি প্রতিবেদক 

প্রকাশিত: ১৯:১৩, ২১ অক্টোবর ২০২৪; আপডেট: ১৯:৩২, ২১ অক্টোবর ২০২৪

মিউজিক ভিডিওতে মৌসুমী হামিদ

মৌসুমী হামিদ

নাটক কিংবা সিনেমার পরিবর্তে এবার মিউজিক ভিডিওতে অভিনয় করলেন মৌসুমী হামিদ। হালের জনপ্রিয় এই অভিনেত্রী ‘অল্প একটু জীবনের গান’ শীর্ষক মিউজিক মিউজিক ভিডিওটির প্রধান চরিত্রে রূপ দিয়েছেন। মরণঘাতী ক্যান্সারে মৃত্যুবরণ ও আক্রান্ত  মানুষদের উৎসর্গকৃত  তাসনোভা তাবাসসুম অতসীর প্রথম একক মিউজিক ভিডিওটি সম্প্রতি প্রকাশিত হয়েছে  অতসী-আ গোল্ডেন ফ্লাওয়ার ইউটিউব চ্যানেলে। উদয়ন রাজীবের কথা ও সুরে গানটির সংগীত আয়োজন করেছেন অটমনাল মুন। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শিল্পী নিজেই।মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে কক্সবাজার, বান্দারবান ও ঢাকার বিভিন্ন জায়গায়। এতে আরও কাজ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড টেলিভিশন  ডিপার্টমেন্টের আরও চারজন শিক্ষার্থী। আগামী ২ নভেম্বর থেকে গানটি শোনা যাবে আই টিউন, স্পটিফাইসহ অন্যান্য স্ট্রিমিং প্ল্যাটফর্মে। 

মরণঘাতী ক্যান্সারে মৃত্যুবরণ ও আক্রান্ত  মানুষদের গানটি উৎসর্গ করা হয়েছে বলে জানান তাসনোভা তাবাসসুম অতসী। গানটি নিয়ে তিনি বলেন, ‘আমার নানী দেড় বছর ধরে ক্যানসারের সাথে লড়াই করে গত এপ্রিলে আমাদের ছেড়ে চলে গেছেন। আমি সকল ক্যান্সার যোদ্ধাদের এ গানটি উৎসর্গ করতে চাই, যারা নীরবে লড়াই করে যাচ্ছেন এবং যারা চলে গেছেন না ফেরার দেশে।

আরো বলেন,  খুব ছোটবেলায় কাকার কাছ থেকে গানের হাতেখড়ি, সেখান থেকে আমার গানের যাত্রা.. তারপর বাংলাদেশ বেতারে এনলিস্টেড হওয়া। ঘরোয়া আয়োজন,  বন্ধুদের একান্ত আড্ডায় গাইতে গাইতে সাহস করে আমার বন্ধু উদয়ন রাজিবের লেখা ও সুরে, অটমনাল মুন এর সংগীতায়জেন নিজের প্রথম গান রেকর্ড করে ফেললাম। ফিল্মের ছাত্র হিসেবে বন্ধু দের নিয়ে ভিডিও টাও আমি বানিয়ে ফেললাম। সবাইকে অসংখ্য ধন্যবাদ যারা এই কাজে সহযোগিতা করেছেন.”
 

মনোয়ার/শহিদ

×