ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

‘সন্ধিক্ষণ’ দিয়েই মালাইকার অভিষেক

সংস্কৃতি প্রতিবেদক 

প্রকাশিত: ১৬:৩৫, ১৭ অক্টোবর ২০২৪; আপডেট: ১৬:৩৭, ১৭ অক্টোবর ২০২৪

‘সন্ধিক্ষণ’ দিয়েই মালাইকার অভিষেক

অভিনেত্রী মেহজাবীনের ছোট বোন মালাইকা চৌধুরী

‘শুটিং করে ভালো লাগছে। আমার বড় বোন মেহজাবীনের গল্প ও রাজ ভাইয়ার নির্মাণ দুইয়ের সম্মিলন ঘটবে জেনে এই নাটকে অভিনয় করতে রাজি হয়েছি। সহশিল্পী হিসেবে জোভান ভাই দারুণ সহযোগিতা করছেন আমাকে। দর্শক আমার অভিনয় দেখার পর কেমন প্রতিক্রিয়া জানান সেসব জানতে মুখিয়ে থাকবো’ । এই প্রথমবারের মতো নাটকের শুটিং করার পর উচ্ছসিত হয়েই একথা বলেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীনের ছোট বোন মালাইকা চৌধুরী। এক যুগের বেশি সময় শোবিজে কাজ করছেন মেহজাবীন চৌধুরী। তার দেখানো পথেই পা বাড়িয়েছেন ছোট বোন মালাইকা চৌধুরী।  শোবিজে মেহজাবীনের যাত্রা শুরু হয়েছিল সুন্দরী প্রতিযোগিতা দিয়ে, আর মালাইকার শোবিজ ক্যারিয়ার শুরু হয় বিজ্ঞাপনের মডেল হয়ে।

এবার নাটকে নাম লেখালেন মালাইকা চৌধুরী। ‘সন্ধিক্ষণ’ নামের এ নাটকটির বিশেষ চরিত্রে অভিনয় করছেন তিনি। এতে অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে অভিনয় করছেন তিনি। ‘সন্ধিক্ষণ’ নাটকের গল্প ভাবনা মেহজাবীন চৌধুরীর। এটি রচনা ও পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। বৃহস্পতিবার থেকে নাটকের শুটিং শুরু হয়েছে। মালাইকাকে নিয়ে নাটক নির্মাণ প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, মেহজাবীনের বোন বলেই যে তাকে সুযোগ দিয়েছি বিষয়টি তেমন নয়। মেহজাবীনের কাছ থেকে যে গল্পটি পেয়েছি, তাতে নতুন একটি মেয়েকে মানাবে বলে মনে হয়েছে আমার। 

এক্ষেত্রে মালাইকার নামটি মাথায় এসেছে আগে। তার মধ্যে অভিনয়ের প্রতিভা আছে। শুটিংয়ে তাকে পরিশ্রমী মনে হচ্ছে। আমার বিশ্বাস, মালাইকা দর্শকের মন জয় করতে সক্ষম হবে। চলতি বছরেই ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেল মুক্তি পাবে ‘সন্ধিক্ষণ’। মালাইকা চৌধুরী এর আগে আদনান আল রাজীবের নির্দেশনায় একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। গেল ফেব্রয়ারিতে বিজ্ঞাপনটি প্রকাশ্যে আসে।

গৌতম /শহিদ

×