ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

শ্রদ্ধা কাপুরের প্রেম

আনন্দকণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ০১:০০, ১৭ অক্টোবর ২০২৪

শ্রদ্ধা কাপুরের প্রেম

শ্রদ্ধা কাপুর

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ‘স্ত্রী ২’ সিনেমার সাফল্যে মেতে আছেন। শাহরুখ খানের ‘জওয়ান’-এর কালেকশনকে পেছনে ফেলে ভারতের সর্বোচ্চ আয় করা হিন্দি সিনেমা হয়ে উঠেছে শ্রদ্ধার ‘স্ত্রী ২’। এর মধ্যে নতুন খবরে এলেন তিনি। হরদম চলছে নায়িকার প্রেম। তবে কয়েক মাস ধরেই বাতাসে উড়ছে তার রোমান্সের খবর। এবার সেই খবরে নিজেই ঘি ঢেলে উস্কে দিলেন শক্তি কাপুরকন্যা। 
অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, রাহুল মোদির সঙ্গে নাকি ডেট করছেন শ্রদ্ধা কাপুর। এবার এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘রাহুলের সঙ্গে নাকি তিনি সময় কাটাতে ভালোবাসেন।’ আর সেখান থেকেই তার প্রেমের গুঞ্জন আরও জোড়ালো হয়েছে। সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেছেন, ‘আমি আমার সঙ্গীর সঙ্গে একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি। সেটা সিনেমা দেখা হোক, বা ডিনার করতে যাওয়া কিংবা কোথাও ঘুরতে যাওয়া, এই সবই আমার পছন্দের। 
আমি এমন একজন যে একসঙ্গে এইসব কাজ করতে বা কিচ্ছু না করে কেবল চুপচাপ পাশে বসে সময় কাটাতে পছন্দ করি।’ এসময় নিজের বিয়ের পরিকল্পনা নিয়েও নানা কথা বলেন নায়িকা। তার মতে,‘বিয়েতে বিশ্বাস করা বা না করা নয়, বরং জীবনসঙ্গী হিসেবে সঠিক মানুষটাকে বেছে নেওয়া সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। যদি কেউ মনে করেন যে তারা বিয়ে করতে চান, তবে তাদের মধ্যে সম্পর্কটাও দারুণ হওয়া উচিত।

তবে তারা যদি মনে করে যে তারা বিয়ে করতে চান না, কেবল একসঙ্গে থাকতে চান, সেক্ষেত্রেও সম্পর্ক দুর্দান্ত হওয়া প্রয়োজন।  এর আগে শ্রদ্ধা কাপুরের সঙ্গে অভিনেতা আদিত্য রায় কাপুরের প্রেম ছিল বলেও গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও তারা কেউই এই বিষয়টি নিয়ে জনসমক্ষে কিছু প্রকাশ করেনি। পরে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এ কাজ করার সময় রাহুল মোদীর সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠেছে বলে শোনা  গেছে।

×