ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

জামাল হোসেনের কথায় মিলনের ‘দুষ্টু হাসি’

আনন্দকণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ০০:৫৬, ১৭ অক্টোবর ২০২৪

জামাল হোসেনের কথায় মিলনের ‘দুষ্টু হাসি’

কণ্ঠশিল্পী কোনাল

জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনাল। গত বছর ‘মেঘের নৌকা’, ‘প্রিয়তমা’, ও ‘রাজকুমার’ গান দিয়ে শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেন। তার আগে কণ্ঠশিল্পী মিলনের সঙ্গে ‘পাইনা তোকে’ গান দিয়েও তিনি বাজিমাত করেন। ফের কোনাল ও মিলন নিয়ে আসছেন নতুন গানের মিউজিক ভিডিও। গানের শিরোনাম ‘দুষ্টু হাসি’। জামাল হোসেনের কথায় এটির সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা।

এতে মিলনের সঙ্গে মডেল হয়েছেন মেহজাবীন চৌধুরী মেধা। রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে বৃহাস্পতিবার বিকেল তিনটায় মিউজিক ভিডিওটি প্রকাশ হবে। গানটি প্রসঙ্গে গীতিকার জামাল হোসেন বলেন, ‘মিলন-কোনালের ‘পাইনা তোকে’ গানটির সাফল্য আমাকে তাদের নতুন গান করার জন্য অনুপ্রানিত করেছে। আমি আগের গানটির চেয়ে ভালো কিছু কথায় এটি সাজালাম। এখন সস্থা কতায় গান বেশি হচ্ছে। আমাদের অনেক গানেই শৈল্পীকতা পাই না।

সব ঠিক রেখে আমি সুন্দর একটি গান করতে আমি চেষ্টা করেছি।’ মিলন বলেন, ‘অনেক দিন পর কোনাল আপুর সঙ্গে আমার গান আসছে। আমাদের আগের গানটি শ্রোতারা দারুণভাবে গ্রহন করেছেন। সে বিষয়টি মাথায় রেখে এবারের গানটিও করা হয়েছে। শ্রোতাদের নিরাশ করতে চাই না। আশা করি এ গানটিও সবার মনে দাগ কাটবে।’ -আনন্দকণ্ঠ রিপোর্ট

×