ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

বড় পর্দায় শখ

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৬, ১৬ অক্টোবর ২০২৪

বড় পর্দায় শখ

আনিকা কবির শখ

একসময়ের পর্দার জনপ্রিয় ও আলোচিত  মুখ আনিকা কবির শখ। মাঝে ব্যক্তিজীবনের বিভিন্ন কারণে শোবিজ থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন, দীর্ঘ বিরতি কাটিয়ে আবার পর্দায় ফিরেছেন এই অভিনেত্রী।

গত মাসে ‘অদ্ভুত পরিবার’ নামে এক ধারাবাহিকে কাজ শেষ করেছেন আনিকা কবির শখ। এরপর থেকে আবারও চলে এলেন লাইমলাইটে। নিয়মিতই গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বড় পর্দায় কাজ করা প্রসঙ্গে আলাপ করেন শখ। সেখানে ঠিক কার বিপরীতে নায়িকা হতে চান, সেটিও জানালেন। কিন্তু জুটি ধরে কাজ করা নিয়ে শখের একটি উদ্বেগের বিষয় রয়েছে। সেটি নিয়েও মুখ খোলেন অভিনেত্রী। শখের সেই উদ্বেগের বিষয়টি মিডিয়ার সিন্ডিকেট। এ প্রসঙ্গে শখ বলেন, ‘মিডিয়াতে এখন সিন্ডিকেট বলতে ব্যাপার আছে। সে জায়গা থেকে আমাকে যদি কেউ জিজ্ঞাসা করে, আমি কেমন সমস্যার সম্মুখীন হই, আমি বলব যে আমি কোনো সমস্যা ফেস করি না। সিন্ডিকেটের কথাটি আমি এ জন্যই তুলছি, সব শিল্পীরা এখন জোড়ায় জোড়ায় কাজ করছে। তাতে অনেক সময় দর্শক কনফিউজড হয়ে যায়।

একজন শিল্পী হিসেবে বলব, আমি সবার সাথেই কাজ করতে চাই। নায়ক হিসেবে কাকে চান তিনি এমন প্রশ্নর উত্তরে অভিনেত্রী বলেন, ছবির জন্য, অবশ্যই নায়ক হিসেবে শাকিব খানকেই চাই। কারণ, শাকিব ভাই সুপারস্টার। এবং তার সাথে আমার এতবার পর্দা ভাগাভাগি হয়েছে, দর্শক অনেক পছন্দও করেছে, মনে হয় এবারও পছন্দ করবে, অন্য আঙ্গিকে।

শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা দেন আনিকা কবির শখ। এক সময় শোবিজে দর্শকপ্রিয় হন। মূলত, বিজ্ঞাপনের মডেল হয়ে তিনি জনপ্রিয়তা পান। এরপর বহু নাটক, টেলিফিল্মে দেখা গেছে তাকে। এছাড়া দুটি সিনেমায়ও কাজ করেছিলেন এই অভিনেত্রী।

গৌতম/ রিয়াদ

×