ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

অশ্লীল পোশাকে পূজা প্যান্ডেলে মডেল, সমালোচনার ঝড়

প্রকাশিত: ২০:৪৯, ১৫ অক্টোবর ২০২৪

অশ্লীল পোশাকে পূজা প্যান্ডেলে মডেল, সমালোচনার ঝড়

কলকাতার পূজা প্যান্ডেলে অশ্লীল পোশাকে তিনজন মডেল

কলকাতার পূজা প্যান্ডেলে অশ্লীল পোশাকে তিনজন মডেল। যা দেখে অবাক হয়েছেন সকলে। ইতিমধ্যে ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে মানুষের মধ্যে ক্ষোভের জন্মেছে। এই ঘটনায় ট্রোলড হচ্ছেন এই তিন মডেল।এমন অশ্লীল পোশাক পরে পুজো মণ্ডপে প্রবেশ করতে দেওয়ায় বিক্ষুব্ধ জনতা আপত্তি জানাচ্ছেন। হেমোশ্রী ভদ্র, যিনি মিস কলকাতা ২০১৬ খেতাব জিতেছেন বলে দাবি করেছেন, তিনি ইনস্টাগ্রামে তার অন্য দুই বন্ধুর সাথে দুর্গা প্যান্ডেল থেকে ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি তার পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হন।

ক্লিভেজ বিয়ারিং টপে হেমোশ্রীকে দেখে ক্ষুব্ধ মানুষ প্রশ্ন করছেন এই অদ্ভুত পোশাকে মায়ের দর্শনের অনুমতি কে দিল। ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে, তাকে কলকাতার একটি দুর্গা পূজা প্যান্ডেলে আরও দুই বন্ধুর সাথে পোজ দিতে দেখা গেছে। তার এক বান্ধবী উরু-উঁচু চেরা দিয়ে লম্বা কালো গাউন পরেছিল। অন্যজনের পরনে ছিল কমলা রঙের মিনি ড্রেস এবং হাঁটু পর্যন্ত দৈর্ঘ্যের বুট। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই তিনজনের পোশাকের সমালোচনা করেছেন।

একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এটিকে পশ্চাদপদ চিন্তা ভাবুন, তবে এটি বোকামি’ অন্য একজন পবিত্র স্থান এবং ধর্মকে এভাবে ঠাট্টা করার বিষয়ে তীব্র আপত্তি প্রকাশ করে লিখেছেন, ‘প্রত্যেকেরই তাদের পছন্দের পোশাক পরার অধিকার রয়েছে, তবে তা করা উচিত। মন্দিরে যাও সময় অনুযায়ী সাজানোর জ্ঞান নেই। তাই দ্বিতীয়জন লিখেছেন, ‘এরকম হাস্যকর পোশাক পরে কে তোমাকে প্রবেশ করতে দিয়েছে? আর তৃতীয়জন লিখেছেন, ‘মন্দিরে কী করছেন, সেখান থেকে দ্রুত সরে যান।’

এবি

×