ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

অন্তরঙ্গ দৃশ্যে বিপত্তি

আনন্দকণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ০১:০২, ১০ অক্টোবর ২০২৪

অন্তরঙ্গ দৃশ্যে বিপত্তি

ফ্লোরেন্স পিউর

সিনেমার গল্পের প্রয়োজনে অনেক সময় নায়ক-নায়িকাদের অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়। এসব দৃশ্যে তারা যথেষ্ট সচেতনও থাকেন। কিন্তু ‘উই লিভ ইন টাইম’ সিনেমায় একটি অন্তরঙ্গ দৃশ্যে ফ্লোরেন্স পিউর বিপত্তি ঘটে। তার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে নায়ক অ্যান্ড্রু গারফিল্ড এতটাই ডুবে ছিলেন তারা পরিচালকের ‘কাট’ শব্দ শোনেননি।
‘উই লিভ ইন টাইম’ সিনেমাটি ১১ অক্টোবর যুক্তরাষ্ট্রে সীমিত পরিসরে মুক্তি পাচ্ছে। আগামী বছরের জানুয়ারিতে বড় পরিসরে এটি মুক্তি পাবে বলে জানিয়েছে ডেডলাইন।
গত মাসেই টরন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তির পর প্রশংসিত হয়েছে ‘উই লিভ ইন টাইম’ সিনেমাটি। আইরিশ পরিচালক জন ক্রলির এ ছবিতে পর্দায় জুটি হয়েছে অ্যান্ড্রু গারফিল্ড ও ফ্লোরেন্স পিউ। এবার সিনেমাটির অন্তরঙ্গ দৃশ্যের শুটিং নিয়ে নতুন তথ্য ফাঁস হয়। অ্যান্ড্রু গারফিল্ড জানান, দৃশ্যটির শুটিংয়ের অভিজ্ঞতার কথা।

অভিনেতা বলেন, ‘দৃশ্যটির শুটিংয়ের সময় তারা এতটাই মনোযোগী ছিলেন যে নির্মাতার বলা ‘কাট’ও শুনতে পাননি।’ গারফিল্ড বলেন, ‘দৃশ্যটি খুবই আবেগময় ছিল, আমরা চিত্রনাট্য যা ছিল, তার চেয়ে বেশিই করেছিলাম। তবে পুরো শুটিংয়ে আমরা খুবই নিরাপদ বোধ করেছি। ‘কাট’ কখন বলা হয়েছে, সেটাও বুঝতে পারিনি, আমরা চালিয়ে গেছি। আপনি যদি নিরাপদবোধ না করেন তবে এ ধরনের চিত্রনাট্যে কাজ করতে পারবেন না। পরিচালক আমাদের জন্য সেটা করেছিলেন।’ ফ্লোরেন্স পিউ বলেন, ‘ছবির চিত্রনাট্যটা দুর্দান্ত একইসঙ্গে ঝুঁকিপূর্ণও।’

×