ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৭ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

‘ব্ল্যাক মানি’ ওয়েব সিরিজে রুবেল

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৯, ৬ অক্টোবর ২০২৪

‘ব্ল্যাক মানি’ ওয়েব সিরিজে রুবেল

মাসুম পারভেজ রুবেল

এক সময়ের দর্শকপ্রিয় নায়ক মাসুম পারভেজ রুবেল। গত শতকের আশির দশকের শেষ থেকে পুরো নব্বই জুড়ে ছিল তার রাজত্ব। কারাতে জানতেন বলে অন্য নায়কদের তুলনায় তার ছিল অন্যরকম কদর। তারপর একদিন হঠাৎ করে ঢালিউডে অনিয়মিত হয়ে পড়েন তিনি। দীর্ঘ বিরতির পর শেষবার রুবেলকে পর্দায় দেখা যায় ২০১৯ সালের পোশাকশিল্পে কর্মরত শ্রমিকদের জীবন নিয়ে মুস্তাফিজুর রহমান বাবু নির্মিত ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিতে।
বহুবছর পর জানা গেল, ওয়েব সিরিজে অভিনয় করছেন এই তারকা। বড়পর্দার নায়ক কেন ওটিটির সিরিজে যুক্ত হলেন? জানালেন, ১টি কারণে তিনি সিরিজে কাজ করতে রাজি হয়েছেন। রায়হান রাফীর ‘ব্ল্যাক মানি’ ওয়েব সিরিজে অভিনয় করবেন রুবেল। শনিবার রাজধানীর একটি তারকা হোটেলে ছিল ওয়েব সিরিজ নিয়ে সংবাদ সম্মেলন। সেখানে উপস্থিত রুবেল, সিরিজের পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

রুবেল বলেন, রায়হান রাফী মানেই এখন অন্য কিছু। তার প্রমাণ আমরা গত কয়েক বছরে পেয়েছি। এই ১টি কারণেই আমি এই সিরিজে যুক্ত হয়েছি। তিনি যখন আমাকে ফোন করে ‘ব্ল্যাক মানি’র কথা বলেছেন, আমি তার কথা ফেলতে পারিনি। ‘ব্ল্যাক মানি’ দিয়ে ওয়েবে অভিষেক হতে যাচ্ছে রুবেলের। সিরিজে তার সহযাত্রী হচ্ছেন আরও বেশ কজন তারকা শিল্পী। তার প্রত্যাশা, অভিনয় করে যে আস্থা তিনি অর্জন করেছেন, সবটুকু বাজি রেখে এতে অভিনয় করবেন তিনি। রুবেল ছাড়াও এই সিরিজে অভিনয় করবেন সালাহউদ্দিন লাভলু, পূজা চেরী, সুমন প্রমুখ।

×