ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩২, ৫ অক্টোবর ২০২৪

মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’

আনিকা কবির শখ

ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে মুক্তি পাচ্ছে দাম্পত্য জীবনের গল্প নিয়ে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’। এটি পরিচালনা করেছেন আলোক হাসান। জানা গেছে, ওয়েব ফিল্মটি মুক্তি পাচ্ছে ১০ অক্টোবর। সম্প্রতি টিজার প্রকাশের পর এই তথ্য নিশ্চিত করেছে দীপ্ত প্লে কর্তৃপক্ষ। টিজার দেখে আঁচ করা গেল, ছবিটিতে দেখা যাবে সমাজের তিন স্তরের তিন দম্পতির গল্প। ‘ত্রিভুজ’ দিয়ে ওটিটিতে অভিষেক হচ্ছে আনিকা কবির শখের।

সংসার নিয়ে ব্যস্ত থাকায় দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। সম্প্রতি ফিরেছেন ছোটপর্দায়। এবার তিনি শুরু করছেন ওটিটি ক্যারিয়ার। ওটিটিতে অভিষেক প্রসঙ্গে শখ বলেন, অবশেষে ওটিটিতে আসতে পেরে ভালো লাগছে। অপেক্ষা করছি দর্শক কী প্রতিক্রিয়া দেখার জন্য। আমার বিশ্বাস অন্যান্য মাধ্যমগুলোতে কাজের মতো এখানেও সবার ভালোবাসা পাবো।
‘ত্রিভুজ’ নিয়ে নির্মাতা আলোক হাসান জানান, ত্রিভুজ সিনেমাটি তৈরি হয়েছে সোশ্যাল ড্রামা বেজড গল্পে, যেখানে সমাজের তিন স্তরের মানুষের চাওয়া পাওয়ার গল্প দেখা যাবে। এতে তিনটি দম্পতির চরিত্রে অভিনয় করেছেন আনিকা কবির শখ, শাহরিয়ার নাজিম জয়, ফারিন খান, ইমতিয়াজ বর্ষণ, সোহেল মণ্ডল ও মৌসুমী মৌ। তাদের সঙ্গে আছেন আরও অনেকে। সাজু মুনতাসিরের প্রযোজনায় ১৯৫২ এন্টারটেইনমেন্ট লিমিটেডের ব্যানারে নির্মিত হয়েছে ত্রিভুজ। চিত্রনাট্য লিখেছেন মুনতাহা বৃত্তা।

×