ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দক্ষিণী মেগাস্টার রজনীকান্ত

প্রকাশিত: ১৫:৩০, ৪ অক্টোবর ২০২৪

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দক্ষিণী মেগাস্টার রজনীকান্ত

রজনীকান্ত

পেটে অসহ্য যন্ত্রণা নিয়ে গত সোমবার (৩০ সেপ্টেম্বর) মধ্যরাতে চেন্নাইয়ের অ্যাপেলো হাসপাতালে ভর্তি হয়েছিলেন দক্ষিণি মেগাস্টার রজনীকান্ত।  গতকাল বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ  হাসপাতাল থেকে ডিসচার্জ করা হয়েছে রজনীকান্তকে।চেন্নাই পুলিশ এই তথ্য নিশ্চত করেছে। রজনীকান্তর বাড়ি ফেরার খবরে তাঁর অগণিত ভক্তরা এখন স্বস্তির নিশ্বাস ফেলছেন।

হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছিল যে পেটে যন্ত্রণা নিয়ে রজনীকান্ত ভর্তি হয়েছিলেন। কিন্তু পরে হাসপাতালের তরফে জানানো হয়, অভিনেতার হৃদ্‌যন্ত্রে সমস্যা রয়েছে। রজনীকান্তের হৃৎপিণ্ডের মূল রক্তবাহিকায় সমস্যা দেখা দেয়। তবে চিকিৎসার জন্য অভিনেতার কোনও অস্ত্রোপচারের প্রয়োজন হয়নি। ট্রান্স ক্যাথেটার পদ্ধতির মাধ্যমে ৭৬ বয়সি অভিনেতার চিকিৎসা করা হয়েছে এবং একটি স্টেন্ট বসানো হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, আপাতত অভিনেতাকে কয়েক দিনের জন্য বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। তার পর অভিনেতা লোকেশ কনগরাজের ‘কুলি’ ছবির শুটিংয়ে যোগ দিতে পারেন। উল্লেখ্য, এই ছবির শুটিং ফ্লোরেই আচমকা পেটে ব্যথা অনুভব করেন রজনীকান্ত। পরে ব্যথা বাড়লে অভিনেতাকে পরিবারের তরফে হাসপাতালে ভর্তি করানো হয়। অভিনেতার সুস্থতার খবর ছড়িয়ে পড়তেই আনন্দে মেতেছেন তার ভক্ত অনুরাগীরা।

ফুয়াদ

×