ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

 রাজনৈতিক নেতাদের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে মুখ খুললেন তমা মির্জা

প্রকাশিত: ২৩:৫৫, ৩ অক্টোবর ২০২৪

 রাজনৈতিক নেতাদের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে মুখ খুললেন তমা মির্জা

অভিনেত্রী তমা মির্জা

দেশীয় শোবিজের ন্যাচারাল অভিনেত্রী তমা মির্জা। যে কোনো চরিত্রে সহজেই মিশে যাওয়ার ক্ষমতা এক সময়ের এই বাণিজ্যিক নায়িকাকে ওটিটিতে ভিন্ন জায়গায় পৌঁছে দিয়েছে।

তবে অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও আলোচিত তমা। গুঞ্জন রয়েছে পরিচালক রায়হান রাফীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই নায়িকা। শোনা যাচ্ছিল, তমা-রাফীর বিয়েটা সময়ের ব্যাপার মাত্র।

২০২২ সালে ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্মের মাধ্যমে রাফীর পরিচালনায় প্রথম অভিনয় করেন তমা। এরপরের কথা কারও অজানা না। পরিচালকের ‘সুড়ঙ্গ’ সিনেমায় দেখা যায় তমাকে।

কদিন আগে রাফী জানিয়েছিলেন, তমার সঙ্গে গুঞ্জন অর্থাৎ ‘প্রেম’-কে নিয়ে যে সম্পর্কের বিষয়টি সামনে এসেছিল সেটি এখন আর নেই।

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘গুজবের তো মা-বাপ নাই। আমাকে নিয়ে নানা গুজবই ছড়িয়েছে। কখনো শোনা গেছে, আমি প্লাস্টিক সার্জারি করেছি। কিছুদিন আলোচনা হয়েছে, পরিচালকের সঙ্গে প্রেম করছি। সেই পরিচালককে কারও সঙ্গে কাজ করতে দেয় না। তার সব কাজ আমিই করি।

এদিকে তমাকে নিয়ে কিছু সংবাদ ছড়িয়েছিল তিনি রাজনৈতিক নেতাদের ঘনিষ্ঠ ছিলেন। সবটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে তমা মির্জা বলেন, প্লাস্টিক সার্জারি আমাদের বাংলাদেশে হয় না। বাইরে যেসব দেশে হয় সেটা খুবই ব্যয়বহুল। একটা সার্জারিতে ৪০-৫০ লাখ টাকা খরচ হয়। তারপর সেটা মেইনটেইন করতে হয় বছরের পর বছর। আমাদের নামের সঙ্গে তো একটা ট্যাগ লাগায়। দেয় সুগার মামি, সুগার ড্যাডি এসব থাকলেও প্লাস্টিক সার্জারি করা সম্ভব হয় না।

বারাত

×