ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

বাথরুম থেকে তারকা অভিনেত্রীর প্রেমিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৩:৫০, ৩ অক্টোবর ২০২৪

বাথরুম থেকে তারকা অভিনেত্রীর প্রেমিকের মরদেহ উদ্ধার

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বীনা একজন টিভি সিরিয়ালের অভিনেত্রী।

অভিনেত্রী প্রেমিকার বাড়িতে স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিলেন ২৫ বছর বয়সী এক যুবক। প্রেমিক যুবকের পরিবারের অভিযোগ, তাকে বিয়ের জন্য ক্রমশ চাপ দেয়া এবং নানা ধরনের হয়রানি করায় এ পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন তাদের ছেলে।

ঘটনাটি ঘটেছে ভারতের ব্যাঙ্গালুরুর ব্যানাঘাটা রোডের সিকে পালিয়ার কাছে মান্ডি লেআউটে অভিনেত্রী বীনার (বর্ধিনী ইয়াল্লারেমাত নামে পরিচিত) বাসভবনে। নিহত যুবকের নাম মদন। তিনি পিল্লাগনহল্লির বাসিন্দা।

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বীনা একজন টিভি সিরিয়ালের অভিনেত্রী। আর তার প্রেমিক মদন একটি ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্মে কাজ করতেন। প্রেমিকের স্বেচ্ছায় মৃত্যুর ঘটনায় হুলিমাভু পুলিশ অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় ১০৮ ধারা (আত্মহত্যায় প্ররোচনা) এবং তফসিলি জাতি ও উপজাতি (অত্যাচার প্রতিরোধ) আইনে মামলা নথিভুক্ত করেছে। এমনকি জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে অভিনেত্রী বীনাকে।

মঙ্গলবারের (১ অক্টোবর), অর্থাৎ ঘটনার দিন রাত ৯টায় অভিনেত্রী বীনা ১১২ নম্বরে ফোন করে পুলিশকে জানায়, মদন চতুর্থ তলায় তাদের বাসার বাথরুমে ফাঁস দিয়ে মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফ্লোরে মরদেহ দেখতে পায়। তখন অভিনেত্রী জানিয়েছিল, এখনো বেঁচে আছেন তার প্রেমিক মদন। এ কারণে গলার ফাঁস কেটে তাকে হাসপাতালে নেয়ার চেষ্টা করেছেন তারা।

জানা গেছে, এক বছর ধরে লিভ-ইন সম্পর্কে ছিলেন মদন ও বীনা। একটি সিরিয়ালের কাজে সেট সাজাতে গিয়েছিলেন মদন। সেখানেই দু’জনের দেখা ও পরিচয় হয়। তবে সম্পর্ক হয় আরও পরে। অন্য একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী।

ওই সম্পর্কে যখন সমস্যা হয়েছিল, তখন তা সমাধানে একজন মধ্যস্থতার ভূমিকায় কাজ করেন মদন। পরে বীনার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক হয় তার। এরপর থেকে একসঙ্গে থাকতে শুরু করেন তারা। তবে বীনাকে বিয়ে করতে মদন অস্বীকার করলে সে আত্মহত্যার জন্য চাপ দিতে থাকেন। বাড়িতে গিয়েও সমস্যা করেন।

মদন সন্ধ্যায় বীনার বাড়িতে যায়। ওই সময় পার্টি করছিল তার। পরে সেখানে বিয়ের প্রসঙ্গ তুলেন অভিনেত্রী। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটিও হয়। তখন মদন তাকে জানায় সে রাত সাড়ে ৮টায় চলে যাবে। কিন্তু এর কিছুক্ষণ পর বাথরুমে ঝুলন্ত অবস্থায় দেখা যায় মদনকে।

বারাত

×