ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৩ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

গুলিবিদ্ধ নায়ক গোবিন্দ

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:২৩, ১ অক্টোবর ২০২৪

গুলিবিদ্ধ নায়ক গোবিন্দ

গোবিন্দ

গুলিবিদ্ধ হয়েছেন বলিউডের নায়ক গোবিন্দ। গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছে পরিবারের সদস্যরা। দুঃখজনক হলেও গোবিন্দ গুলিবিদ্ধ হয়েছেন নিজের পিস্তলের গুলিতে। জানা গেছে, মঙ্গলবার সকালে এই অভিনেতার মুম্বাইয়ের জুহুর বাড়িতে তার লাইসেন্স করা পিস্তল থেকে মিস ফায়ারের কারণে এই দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভি।
গোবিন্দের ম্যানেজার শশী সিংহ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গোবিন্দ কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন, সকাল ৬ টার ফ্লাইট ছিল। বাড়ি থেকে বেরোনোর আগে ব্যক্তিগত পিস্তলটি তিনি তুলে রাখতে যান। তখন হাত থেকে মাটিতে পড়ে গিয়ে গুলি চলে। তার পায়ে গুলি লাগে। চিকিৎসকেরা অস্ত্রোপচার করে গুলি বের করতে সক্ষম হয়েছেন। এখন উনি অনেকটাই ভাল আছেন। হাসপাতালেই রয়েছেন। 
এক অডিও বার্তায় গোবিন্দ জানিয়েছেন তার ভক্ত, বাবা-মা এবং তার গুরুর আশীর্বাদ তাকে বাঁচিয়েছে। তিনি বলেন, আমি একটি বুলেটে আঘাত পেয়েছি কিন্তু এটি বের করা হয়েছে। আপনাদের প্রার্থনা এবং এখানকার ডাক্তারদের আমি ধন্যবাদ জানাই। ৬০ বছরের অভিনেতা নিজের কাছে লাইসেন্সপ্রাপ্ত পিস্তল রাখেন। কলকাতায় রওনা দেওয়ার আগে আলমিরাতে রাখতে গিয়ে হাত থেকে পড়ে যায় সেটি।

×