ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

ফের একসঙ্গে ইমন-সারিকা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১০, ২৯ সেপ্টেম্বর ২০২৪

ফের একসঙ্গে ইমন-সারিকা

ইমন-সারিকা

চিত্রনায়ক ইমন ও অভিনেত্রী সারিকা সর্বশেষ ২০১৭ সালে সনক মিত্রের একটি বিজ্ঞাপনে একসঙ্গে মডেল হিসেবে কাজ করেছিলেন। তবে এবারই প্রথম তারা দুজন বিঞ্জ নামক ওটিটি প্ল্যাটফর্মের জন্য একটি ওয়েবফিল্মে কাজ করেছেন। ‘মায়া’ নামের এ ওয়েবফিল্মটি নির্মাণ করেছেন ‘পোড়ামন টু’, ‘পরাণ’, ‘সুড়ঙ্গ’,‘ তুফান’খ্যাত মেধাবী চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফি। এটি তার নিজেরই রচিত গল্প। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের ভিন্ন লুক প্রকাশ পাওয়ায় দর্শকেরও ‘মায়া’ ফিল্মটির প্রতি আগ্রহ জন্মেছে।
ফিল্মটির একটি মূল বার্তা আছে। কেন ‘মায়া’ ফিল্মটি দেখা উচিত এই প্রসঙ্গে ইমন বলেন, ‘মায়া’ মূলত সমসাময়িক গল্পের ফিল্ম। দুটো মানুষের একের প্রতি অন্যের মায়ার গল্প। দাম্পত্য জীবনে মানুষের নানান টানাপোড়েন থাকে। কিন্তু তারপরও কী অদ্ভুত মায়ায় মানুষ দুজন দুজনকে ভালোবেসে মায়ার বাঁধনে থেকে যায়, কাটিয়ে দেয় সারাটা জীবন। আছে আরও অনেক কিছু, যা আপাতত প্রকাশ করতে পারছি না।

আমি রায়হান রাফির নির্দেশনায় কাজ করে সত্যিই ভীষণ উচ্ছ্বসিত। আর সারিকা আগের চেয়ে আরও পরিপূর্ণ। মায়া চরিত্রে তার অভিনয়ে মুগ্ধ হবেন দর্শক। সারিকা বলেন, আমরা সবাই যার যার অবস্থানে থেকে ভীষণ শ্রম দিয়েছি এই কাজটি করার জন্য। আমাদের মনে হয়েছে এই ধরনের গল্প দর্শক সহজেই নিজেদেরকে সম্পৃক্ত করতে পারবে। কারণ, এটা আমার আমাদের আশপাশের মানুষের জীবনেরই গল্প।

যে কারণে অনেক কষ্ট করে আমরা কাজটি শতভাগ ফুটিয়ে  তোলার চেষ্টা করেছি।
রায়হান রাফি কমার্শিয়াল মুভির ক্ষেত্রে নিজেকে প্রমাণ করেছেন। একটি সাধারণ গল্পের মুভি স্টোরি টেলিংটা দর্শককে মুগ্ধ করবে এটা আমার বিশ^াস। এদিকে আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সের হল-১’এ ‘মায়া’র বিশেষ প্রদর্শনী হবে।

×