ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

একদিনেই আয় ৭৭ কোটি

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:২৪, ২৮ সেপ্টেম্বর ২০২৪

একদিনেই আয় ৭৭ কোটি

মুক্তি পেয়েছে দক্ষিণ ভারতীয় নতুন সিনেমা ‘দেভারা’

মুক্তি পেয়েছে দক্ষিণ ভারতীয় নতুন সিনেমা ‘দেভারা’। প্রথম দিনে কেবল ভারত থেকে এই ছবি আয় করেছে ৭৭ কোটি রুপি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর ও বলিউডের জাহ্নবী কাপুর। কিন্তু কী আছে এই ছবিতে? ২৭ সেপ্টেম্বর শুক্রবার মুক্তি পাওয়া দেভারার আয়ের বেশির ভাগ এসেছে মূলত তেলেগু ইন্ডাস্ট্রি থেকে। স্যাকনিক ডটকম জানিয়েছে ভারত থেকে ছবিটি আয় করেছে ৭৭ কোটি রুপি। 
তেলেগু থেকে ৬৮ দশমিক ৬ কোটি, হিন্দি থেকে ৭ কোটি, কন্নড় থেকে ৩০ লাখ, তামিল থেকে ৮০ লাখ এবং মালায়ালম থেকে ৩০ লাখ রুপি। মূলত তেলেগু ইন্ডাস্ট্রি থেকেই ৭৯ দশমিক ৫৬ শতাংশ আয় করেছে ছবিটি। বিশ্বব্যাপী আয় ১৪০ কোটি টাকা।
ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস ছবিটির পর্যালোচনায় ছবিতে জুনিয়র এনটিআরের অভিনয় প্রশংসনীয়। চিত্রনাট্যে যে ফোকরটুকু রেখেছিলেন পরিচালক, দ্বৈত চরিত্রে অভিনয় দিয়ে তা ভরাট করে দিয়েছেন জুনিয়র এনটিআর। ‘আয়ুধা পূজা’ গানে এবং একটি বিয়ের দৃশ্যে তার অভিনয় প্রশংসনীয়। ছেলের চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে এনটিআরের কিছুটা ঘাটতি ছিল। ভৈরা চরিত্রে বলিউড অভিনেতা সাইফ আলি খান বেশ অভিনয় করেছেন। তবে দেভারার শত্রু হিসেবে চরিত্রটির গাম্ভীর্যের প্রয়োজন ছিল। এই ছবি দিয়ে তেলুগু দুনিয়ায় পা রেখেছেন জাহ্নবীর কাপুর।

×