ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

পর্দায় অশ্লীলতা নিয়ে মুখ খুললেন তৃপ্তি

প্রকাশিত: ০০:০৬, ২৭ সেপ্টেম্বর ২০২৪

পর্দায় অশ্লীলতা নিয়ে মুখ খুললেন তৃপ্তি

তৃপ্তি ডিমরি

সম্প্রতি মুক্তি পেয়েছে তৃপ্তি ডিমরির আইটেম গান ‘মেরে মেহবুব’। সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী। এই গানে তার নাচের ভঙ্গি নাকি অশালীন বলে ভক্ত-অনুরাগীরা মনে করছেন। 

তবে এই প্রথম নয় ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয় করার পরেও সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। ‘বুলবুল’ ও ‘কলা’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন তৃপ্তি। তারপরেই সন্দীপ রেড্ডি বঙ্গার ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে তাকে দেখে অনুরাগীরা বেশ সমালোচনা করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই সমালোচনা নিয়ে মুখ খুললেন তৃপ্তি। অভিনেত্রী বলেন, ‘আমি নিজের চেনা গণ্ডির মধ্যে থাকতে পছন্দ করি না। ‘বুলবুল’ ও ‘কলা’ আমার চেনা গণ্ডির ছবি। এই ছবিতে অভিনয় করার সময় আমি স্বচ্ছন্দ ছিলাম। আমার এমনিতেই এই ধরনের চরিত্রে অভিনয় করতে ভাল লাগে। কিন্তু 'অ্যানিম্যাল'-এর চরিত্র আমার কাছে সহজ ছিল না। বেশ বেগ পেতে হয়েছিল।’

তৃপ্তি আরও বলেন, ‘আসলে অভিনেতা হিসেবে এমন চরিত্রেই কাজ করতে চাই যেটা আমার কাছে কঠিন মনে হবে। যেই চরিত্রে কাজ করতে গিয়ে নিজেকে নতুন ভাবে আবিষ্কার করা যায়।’ 'অ্যানিম্যাল’-এ জোয়ার চরিত্রের আচরণে ছিল সারল্য ও নীরবতা কিন্তু একই সঙ্গে তার ভিতরে ছিল সাহসের জ্বলন্ত আগুন এমনই মনে করেন তৃপ্তি।

চরিত্রটি নিয়ে অভিনেত্রী বলেছেন, ‘আমি নিজে যদি জোয়ার জায়গার থাকতাম, তাহলেও ঠিক এমনই আচরণ করতাম। মানুষ হিসেবে আমাদের প্রত্যেকের পৃথক পৃথক রং রয়েছে। কখনও খুব ভাল, কখনও খুব খারাপ, কখনও খুবই কুৎসিত। ছবিতে অভিনয় করে আমরা প্রতিটি রং ফুটিয়ে তুলতে পারি।’

এবি

×