ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

‘ভুল ভুলাইয়া ৩’-এর পোস্টার প্রকাশ

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:২৬, ২৬ সেপ্টেম্বর ২০২৪

‘ভুল ভুলাইয়া ৩’-এর পোস্টার প্রকাশ

‘ভুল ভুলাইয়া ৩’-এর পোস্টার প্রকাশ

সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘ভুল ভুলাইয়া ৩’-এর পোস্টার। যেখানে দেখা যায়, পুরনো দিনের দরজা যা তালাবন্ধ এবং এতে একটি রুদ্রাক্ষের জপমালা ঝুলছে। দরজায় লেখা, এই দীপাবলিতে দরজা খুলবে। পোস্টারটি বলে দিচ্ছে আগত দীপাবলিতেই দর্শককে চলচ্চিত্রের রহস্যময় জগতে নিয়ে যেতে চলেছে নির্মাতারা। পরিচালক আনিস বাজমী এর আগে অনেক হিট কমেডি সিনেমা দর্শককে উপহার দিয়েছেন। তাই এই সিনেমা থেকেও বাড়তি আশা করছেন দর্শক।
এর আগে ‘ভুল ভুলাইয়া’ এবং ভুল ভুলাইয়া ২’ মুক্তি পাওয়ার পর বক্স অফিসে রীতিমতো ঝড় উঠেছিল। প্রথম পর্বে অক্ষয় কুমারের পর কার্তিক আরিয়ানের অভিনয়ে দারুণ সাড়া পেয়েছিল হরর কমেডি ঘরানার এই ফ্র্যাঞ্চাইজির দুটো সিনেমা। 
কার্তিক আরিয়ানও ‘ভুল ভুলাইয়া ৩’ সিনেমার জন্য কঠোর পরিশ্রম করেছেন এবং আশা করা যায় যে তিনি দর্শককে আবারও হাসাতে পারবেন। ‘ভুল ভুলাইয়া ৩’ দীপাবলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এদিকে এ সিনেমায় ফিরছেন মঞ্জুলিকা বিদ্যা বালানও। সঙ্গে গ্ল্যামার ছড়াবেন তৃপ্তি দিমরি। এদিকে, সিংঘম এগেইন রোহিত শেঠির কপ ইউনিভার্সের পঞ্চম কিস্তি এবং সিংহাম রিটার্নস (২০১৪) এর সিক্যুয়েল। সিনেমাতে অজয়ের পাশাপাশি অভিনয় করেছেন অক্ষয়, রণবীর সিং। 

×