ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

মিউজিক্যাল ফিল্মে কার্তিক

আনন্দকণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২১:৪০, ২৫ সেপ্টেম্বর ২০২৪

মিউজিক্যাল ফিল্মে কার্তিক

কার্তিক আরিয়ান

আবারও পরিচালক অনুরাগ বসুর আসন্ন ছবিতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান।  তবে ছবির নাম কী হবে তা এখনও ঠিক হয়নি। ছবিটি মূলত গানকে কেন্দ্র করে তৈরি হবে। বলা ভালো ছবিতে মিউজিক্যাল লাভ স্টোরি দেখানো হবে। গানের সুরেই প্রেমের গল্প বলবেন অনুরাগ। ২০২৫ সালের শেষ নাগাদ মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি। মুম্বইয়ে আসছে ২৪ সেপ্টেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে। পিঙ্কভিলার রিপোর্ট অনুসারে, কার্তিক আরিয়ান প্রেমের গল্পের একজন বড় ভক্ত।

তাছাড়াও অভিনেতা অনুরাগের সঙ্গে কাজ করতেও দারুণ আগ্রহী। সেপ্টেম্বর থেকে ফেব্রুয়ারি ২০২৫ পর্যন্ত ভারতের বিভিন্ন স্থানে ছবির শুটিং করা হবে। কার্তিকের সঙ্গে এতে বরাবরই দেখা যাকে তৃপ্তিকে। এই জুটি ২০২৪ সালের দীপাবলিতে তাদের বহুল প্রতীক্ষিত ছবি ‘ভুল ভুলাইয়া ৩’ নিয়ে আসছে বড় পর্দায়। কার্তিক ও তৃপ্তিকে একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। এর মাঝে অনুরাগ বসুর পরিচালনায় তাদের নতুন ছবির খবর প্রকাশ্যে আসতে খুব স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত কার্তিক ও তৃপ্তির ভক্তরা। তৃপ্তিকে সর্বশেষ ভিকি কৌশলের সঙ্গে ‘ব্যাড নিউজ’ ছবিতে দেখা গিয়েছিল। তৃপ্তি ‘ভুল ভুলাইয়া থ্রি’-এ কাজ করছেন এবং সম্প্রতি হরর-কমেডির শুটিং শেষ করেছেন। 
আগামী ১ নভেম্বর মুক্তি পাবে হরর-কমেডিটি। এদিকে অনুরাগ বসুর সিনেমার কাজ শেষ করেই কার্তিক পরিচালক মুদাসার আজিজের সঙ্গে ‘পতি পতনি অর ও’- এর সিক্যুয়েলে কাজ শুরু করে দেবেন।

×