ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

প্রশংসিত কেএস এর ‘এক মিনিট’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৮, ২৪ সেপ্টেম্বর ২০২৪

প্রশংসিত কেএস এর ‘এক মিনিট’

এক তরুণীকে ঘিরে পাগল চার তরুণ

এক তরুণীকে ঘিরে পাগল চার তরুণ। জুই নামের সেই তরুণী দেখতে সুন্দরী হওয়ায় সবাই তার সঙ্গে প্রেম করতে চায়। এদিকে জুই একজনকে ভালোবাসে। অন্যদিকে বাকি তিন তরুণের কেউ চায় জুইয়ের সঙ্গে প্রেম করতে, কেউ চায় বিয়ে করতে। এমনই এক রোমান্টিক কমেডি গল্পে নির্মিত হয়েছে নাটক ‘এক মিনিট’। ইতোমধ্যে প্রচারে এসেছে নাটকটি। অন্তর্জালে আসার পর দর্শক বেশ প্রশংসা করছেন।  সোহাইল রহমানের গল্পে এটি নির্মাণ করেছেন তিনি নিজেই। এটি তার নির্মিত প্রথম নাটক।

তার সঙ্গে এখানে যৌথ নির্মাণে রয়েছেন আল হাদী। নাটকটিতে জুই চরিত্রে অভিনয় করেছেন ফারিন খান। অন্যদিকে তন্ময়,ফারহান এবং মইন চরিত্রে দেখা যাবে আবু হুরায়রা তানভীর, জুনায়েদ বোকদাদী এবং সৈয়দ নাজমুস সাকিবকে। এছাড়াও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে মীর রাব্বীকেও। নির্মাতা বলেন, আমি মূলত নাটক লেখি। এটা আমার নির্মিত প্রথম নাটক। সেই জায়গা থেকে চেষ্টা করেছি একটু ভিন্ন রকম কিছু করার।

গল্পটা রোমান্টিক কমেডিজনরা দিয়ে শুরু হয়ে শেষে একদম কমেডিতে চলে যায়। প্রতি মুহূর্তেই ফান রয়েছে। আশা করি সবার কাছে কাজটি ভালো লাগবে। মোহাম্মদ কামরুজ্জামান প্রযোজিত ‘এক মিনিট’ নাটকটি দেখা যাচ্ছে কে এস এন্টারটেনমেন্টের ইউটিউব চ্যানেলে।

×