ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

ঋতাভরীর বিচ্ছেদ

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:২৭, ২৪ সেপ্টেম্বর ২০২৪

ঋতাভরীর বিচ্ছেদ

ঋতাভরী চক্রবর্তী

নিজের প্রেম ভাঙার জল্পনায় শিলমোহর দিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অনেকদিন ধরেই ফিসফাস চলছিল টলিউডে। তবে এবার তা নিজ মুখেই স্বীকার করলেন নায়িকা। বাস্তবে ডাক্তারবাবু তথাগতর সঙ্গে প্রেম করছেন না তিনি। অনেকদিন থেকেই টলিপাড়ায় ছিল এই নিয়ে ফিসফাস। সিনেমার প্রমোশনের সময় নিজের প্রেম ভাঙার কথা জানান অভিনেত্রী।

অকপটেই জানালেন, সেই ডাক্তারবাবুর সঙ্গে বিয়েটা করছি না। একটা প্রেম আছে জীবনে। তবে এই মুহূর্তে সেটা নিয়ে কথা বলার মতো জায়গায় পৌঁছয়নি। তিনি আরও বলেন, প্রেমের প্রতি এখনো তার অগাধ আস্থা। বিয়েও করবেন। তবে সেটা তথাগতকে নয়। পুজোতে মুক্তির অপেক্ষায় ঋতাভরী ও আবির চট্টোপাধ্যায়ের সিনেমা ‘বহুরূপী’। বেশ মাখোমাখো কিছু প্রেমের দৃশ্য আছে এই সিনেমায় দুই তারকার। তবে সিনেমায় ভালোবাসাটা ভালো করে চললেও বাস্তবে কিন্তু  তেমন না।

যদিও ঋতাভরী স্পষ্ট করলেন, কোনো তিক্ততা নিয়ে সম্পর্ক ভাঙেনি তার। এখনো তিনি ও তথাগত খুব ভালো বন্ধু। এখনো শরীর খারাপ হলে খোঁজ নেন তথাগত তার। প্রসঙ্গত, ২০২১ সাল নাগাদ বেশ বড় দুটো অপারেশন হয় ঋতাভরীর। তখন সামলেছিলেন তাকে এই তথাগতই।  ২০২২ সালে তাদের বিয়ের কথাও পাকা ছিল। আংটি বদলের পর লিভ ইনে থাকার কথাও জানিয়েছিলেন নায়িকা সংবাদমাধ্যমকে।

তবে আচমকাই দূরত্ব তৈরি হয় দুজনের। যদিও গত বছর লক্ষ্মীপুজোয় ফের কাছাকাছি দেখা যায় তাদের। গত মার্চে তথাগতর জন্মদিনে আদুরে শুভেচ্ছাও জানান ঋতাভরী। যা দেখে ধারণা হয় সব মিটিয়ে নিয়েছেন। তবে ভাঙা কাঁচ যে জোড়া লাগে না, তা আরও একবার প্রমাণ হলো এই সম্পর্ক ভাঙা থেকেই। বিয়ে করার পরিকল্পনা নিয়ে ঋতাভরী আরও বললেন, ভুল মানুষকে বিয়ে করতে চাই না। তবে আমার দিদি ও সম্বিতের বিয়েটা দারুণ। ওরা পরস্পরের সবচেয়ে ভাল বন্ধু। তখন মনে হয় বিয়েটা সুন্দর।

×