ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

একই অনুষ্ঠানে গাইলেন মৌসুমী-মুন্নী

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২৩:৫৭, ২৩ সেপ্টেম্বর ২০২৪

একই অনুষ্ঠানে গাইলেন মৌসুমী-মুন্নী

.

যুক্তরাষ্ট্রের বাফেলোর আলেক্সান্ডার এভিনিউতে প্রবাসী বাংলাদেশীদের আয়োজনে অনুষ্ঠিত হয় সামার অ্যান্ড ফেস্টিভ্যাল। অনুষ্ঠানেকেয়ামত থেকে কেয়ামতসিনেমার আমার বন্ধুগো চিরসাথী পথচলারগানটি গাইতে গাইতে মঞ্চে ওঠেন চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী। এরপর মৌসুমী তার অভিনীত শিবলী সাদিক পরিচালিতঅন্তরে অন্তরেসিনেমার জনপ্রিয় গানএখানে দুজনে নিরজনেগানটি গেয়ে শোনান।

পরেএখন তো সময় ভালোবাসারগানটি পরিবেশন করেন। সেই সময় তিনি সেখানে উপস্থিত আরেকজন নন্দিত সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নীকে মঞ্চে ডেকে নেন। মৌসুমীর পারফর্ম্যান্স শেষে মঞ্চে গাইতে শুরু করেন মুন্নী। তিনি তার মৌলিক গান প্রিয় আমি তোমার হতে চাইদিয়ে তার পর্ব শুরু করেন। একে একে তিনি তার বেশ কয়েকটি মৌলিক গান, চট্টগ্রাম সিলেটের আঞ্চলিক গান পরিবেশন করেন। মৌসুমীও একটা সময় মঞ্চে আসেন যখন মুন্নী গাইতে শুরু করেনখাইরুন লো তোর লম্বা মাথার কেশ

প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, আয়োজকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা এত চমৎকার একটি অনুষ্ঠান আয়োজনের জন্য এবং সেখানে আমাকেও আমন্ত্রণ জানানোর জন্য। যুক্তরাষ্ট্রে এই ধরনের ভিন্ন ধরনের আয়োজনে এবারই প্রথম আমি অংশগ্রহণ করেছি, পারফর্ম করেছি, নিজে গান গেয়েছি। বিষয়টা আমার কাছে সত্যিই অন্যরকম ভালো লেগেছে। মুন্নী বলেন, যুক্তরাষ্ট্রের মঞ্চে এত চমৎকার আয়োজন খুব কমই হয়ে থাকে। বিশেষত একই মঞ্চে আমি আর বাংলাদেশের দর্শকের প্রিয় নায়িকা মৌসুমী। সবকিছু মিলিয়ে এত চমৎকার আয়োজন ছিল যে আমাদের পারফর্ম করতেও ভীষণ ভালো লাগছিল। অনুষ্ঠানের একদম শেষ পর্যায়ে বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশনের সময় সবাই ভীষণ আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন।

×