ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

মিথিলার স্বামী সৃজিতের জন্মদিনে যে কাণ্ড করে বসলেন স্বস্তিকা

প্রকাশিত: ২৩:৪৩, ২৩ সেপ্টেম্বর ২০২৪

মিথিলার স্বামী সৃজিতের জন্মদিনে যে কাণ্ড করে বসলেন স্বস্তিকা

সৃজিত-স্বস্তিকা-দেব

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ব্যক্তিজীবনে খুব অল্প বয়সেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েকজন তারকার সঙ্গে জড়িয়েছিল তার নাম।

যাদের একজন নির্মাতা সৃজিত মুখার্জি। টলিউডে তাদের প্রেমের খবর ছিল ওপেন সিক্রেট। যদিও বহু বছর আগে এ জুটির সম্পর্ক ভেঙেছে। এদিকে সৃজিতের জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার ঢল টলিউডে।

প্রাক্তন প্রেমিকা স্বস্তিকারও দেখা মিলেছে, পুরনো কষ্ট ভুলে প্রথমেই সৃজিতেকে জড়িয়ে ধরে উষ্ণ অভ্যর্থনা জানালেন। অবশ্য তার আগেই মাইক্রোফোন হাতে নিয়ে দেব গাইতে লেগেছিলেন হ্যাপি বার্থ ডে। তিনিও তারপর জড়িয়ে ধরে সৃজিতকে।

এক নেটনাগরিক পাপারাজ্জি দ্বারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ভিডিয়োতে মন্তব্য করেছেন, ‘স্বস্তিকাকে তো চেনাই যাচ্ছে না’! সত্যিই তাই, কালো কো-অর্ড পরেছিলেন তিনি। চুল খোলা তাতে স্ট্রেটনিং করা। দেখে বোঝা যায় বয়স চল্লিশের কোঠা পেরিয়েছে।’

বহুদিন পর সৃজিতের ছবিতে স্বস্তিকা। অনেকেই ট্রোল করেছেন, পুরনো সম্পর্ক থেকেই নাকি ডেকেছেন সৃজিত। এ বিষয়ে অভিনেত্রী বলেন, ‘সৃজিতের সঙ্গে যখন আমার ওইরকম প্রেম ছিল, মানে ডেট করছি, তখন ও আমার কোনও কথা শুনে কোনও চরিত্র দেয়নি। এটা কখনোই হয়নি যে সৃজিতের সঙ্গে প্রেম করলেই ওর ছবিতে কাজ করা যায়।’

বারাত

×