ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

এখন ঘরে বসেই দেখা যাবে শাকিবের ‘তুফান’ 

প্রকাশিত: ১৬:১৪, ১৮ সেপ্টেম্বর ২০২৪

এখন ঘরে বসেই দেখা যাবে শাকিবের ‘তুফান’ 

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’ । চলতি বছর সিনেমাটি মুক্তির পর দর্শকের বেশ প্রশংসা কুঁড়িয়েছে। রায়হান রাফী পরিচালিত সিনেমাটি মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল। প্রেক্ষাগৃহ কাঁপিয়ে এবার সিনেমাটি আসছে ওটিটিতে।

স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই ও চরকিতে আজ দিবাগত রাত ১২টা থেকেই দেখা যাবে চলতি বছরের ঢালিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে আলোচিত এই ছবিটি। ফলে প্রেক্ষাগৃহে নয়, ঘরে বসেই দেখা যাবে শাকিবের ‘তুফান’।‘তুফান’ সিনেমার মাধ্যমে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন পর সিনেমায় ফিরেছেন মাসুমা রহমান নাবিলা। সেই সঙ্গে ছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। চঞ্চল চৌধুরীকেও দর্শক নতুন রুপে পেয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে।

তুফান মুক্তির বিষয়ে হইচই-এর কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান বলেন, ‘তুফান হইচই-তে আসছে এই খবরে আমাদের দর্শক ও পার্টনারদের মধ্যে ব্যাপক এক্সসাইটমেন্ট এরই মধ্যে লক্ষ্য করছি। তুফান হইচই-তে মুক্তি দেয়ার মধ্যে দিয়ে আমরা বাংলাদেশের দর্শকদের দৃঢ় মূল্য প্রদানের প্রতিশ্রুতি দিচ্ছি। যা তাদের মনোবলকে উজ্জীবিত করবে এবং তাদের আবেগের সঙ্গে মিলে মানসম্মত বিনোদন উপহার দেবে। একই সঙ্গে, এই প্রতিশ্রুতি আমাদের পার্টনারদের প্রতিও, যারা আমাদের বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।’

নির্মাতা রায়হান রাফী বলেন, ‘অনেক দর্শক টিকিট না পেয়ে তুফান দেখতে পারেননি। এরপর তো ধীরে ধীরে দেশের পরিস্থিতি খারাপ হতে লাগল। মানুষের মনে স্বস্তি ছিল না, প্রেক্ষাগৃহ বন্ধ ছিল। চরকিতে সিনেমাটি মুক্তি পাওয়ার মাধ্যমে আগ্রহীদের সেই অপেক্ষা শেষ হবে। মুক্তির দিন থেকে সিনেমাটিকে দর্শকেরা যে ভালোবাসা দেখিয়েছেন, ওটিটিতে মুক্তির পর এই ভালোবাসা অব্যাহত থাকবে বলে আশা করি।’

উল্লেখ্য,এ সিনেমায় অভিনয় করেছেন শাকিব, নাবিলা এবং মিমি ছাড়াও গাজী রাকায়েত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, হাসনাত রিপন, গাউসুল আলম শাওনসহ আরও অনেকেই।

দিবা

×