ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

জানেন কত টাকার মালিক শাহরুখ কন্যা সুহানা?

প্রকাশিত: ১৫:৪১, ১৮ সেপ্টেম্বর ২০২৪

জানেন কত টাকার মালিক শাহরুখ কন্যা সুহানা?

ছবি: সংগৃহীত

তারকাদের জীবনযাপন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তারকাদের সন্তানদের নিয়েও আগ্রহ কম নয়। তারা কী ধরনের পোশাক পরেন, কেমন খাবার খান, কাদের সঙ্গে ঘোরাফেরা করেন ইত্যাদি বিষয়েও জানতে চান দর্শকরা।

বলিউডের অনেক তারকার সন্তান এখনো অভিনয়ে নাম লেখাননি। কিন্তু নানা কারণে আলোচনায় থাকেন। বলিউড বাদশাহ শাহরুখ খানের কন্যা সুহানা খানও অভিনয়ে অভিষেকের আগে থেকেই বহুল চর্চিত।বলিউড কিং শাহরুখ খানের কন্যা সুহানা খানের খুব বেশিদিন হয়নি হিন্দি সিনেমায় পা রেখেছেন । 'দ্য আর্চিজ' সিনেমা দিয়েই অভিষেক এই বলিউড বাদশা কন্যার। সাথে ছিল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। সে থেকে মাঝে মধ্যেই তাদের একসাথে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে। যদিও তাদের সম্পর্ক নিয়েও নিানা ধরনের কৌতূহলের শেষ নেই। 

তবে জানা গেছে, অমিতাভের নাতির চেয়েও অনেক বেশি আয় সুহানার। ক্যারিয়ারের শুরু থেকেই মডেলিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এর ফলে তৈরি হয়েছে তাদের পরিচিতি। 

বিভিন্ন ব্র্যান্ডের সাথেও যুক্ত তিনি। এক জনপ্রিয় মেকআপ ব্র্যান্ডের মুখ সুহানা খান। সে থেকে বেশ মোটা টাকাই আয় করেছেন সুহানা।

জানা গেছে, নিজের আয় থেকেই সুহানা খান ১২ থেকে ১৩ কোটি রুপির মালকিন। বলা যায়, শুরুটা ভালোই হয়েছে সুহানার। বিজ্ঞাপনের মুখ হওয়ায় মাসিক আয়ও কম হয় না তার।

উল্লেখ্য, মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেন সুহানা খান। বাবার পথ ধরে রুপালি জগতে ক্যারিয়ার গড়তে চান তিনি।

দিবা

×