ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি, বললেন পরীমণি

প্রকাশিত: ১১:৫৩, ১৮ সেপ্টেম্বর ২০২৪; আপডেট: ১১:৫৪, ১৮ সেপ্টেম্বর ২০২৪

হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি, বললেন পরীমণি

অভিনেত্রী পরীমণি

অভিনেত্রী পরীমণি ভালোবেসে বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজকে। মাত্র ২ বছরের মাথায় ২০২৩ সালের ১৭ সেপ্টেম্বর আলাদা হয়ে যান তারা। গতকাল (১৭ সেপ্টেম্বর) এ তারকা দম্পতির বিবাহ বিচ্ছেদের এক বছর পূর্ণ হয়েছে। এ উপলক্ষে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী।

একটি ছবি প্রকাশ করে পরী লিখেছেন, আজ এখন যখন আমি আমার দিকে দেখি, আমি দেখতে পাই একজন পরিপূর্ণ সুখী মানুষকে। এই জীবনে কষ্ট থাকুক। সেটা কেবল বড় হওয়ার কষ্ট। আমি সেই কষ্টটা আনন্দ নিয়েই করতে চাই। কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেবো না আর নিজেকে। এই তো কেমন হাসতে খেলতে ওদের নিয়ে জীবন উদযাপন করছি।

এরপর নিজের দুই সন্তানের কথা উল্লেখ করে চিত্রনায়িকা লিখেছেন, আমার মানিকজোড়, একদিন আমরা সত্যি ওই আকাশ ছোঁব দেখিস।

পরে এক বছর আগে রাজের সঙ্গে বিচ্ছেদের ঘটনা উল্লেখ করে পরী আরও লিখেছেন, আজ থেকে এক বছর আগে আমার জীবনের সেই ভুল মানুষকে ছেড়ে দিয়েছিলাম। এক বুক হাহাকার, হতাশা আর বুকের মধ্যে জাপটে ধরে ছিলো আমার ছোট্ট বাচ্চা ছেলেটা! কিন্তু দেখো, আজ আমরা একটু একটু করে নিজেদের মতো ভালো থাকতে শিখে গেছি। আজ আর সেই ভুল মানুষের কোন অস্তিত্ব নেই আমাদের কারো জীবনে। না সেটা আমার বা আমার ছেলের!

সবশেষে বিবাহ বিচ্ছেদের জন্য শুকরিয়া আদায় করে তিনি লিখেছেন, শুকরিয়া। আমরা ভালো আছি। হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী!পরীর এই পোস্টে ভক্ত-অনুরাগীরা বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন।

দীপা বড়ুয়া নামে একজন লিখেছেন, ভুল মানুষ থেকে দূরে থাকা অনেক ভালো।

উম্মে সাবেরা তাজকিয়া লিখেছেন, মাশাআল্লাহ মা, মেয়ে ও ছেলেকে খুবই সুন্দর লাগছে। এভাবেই আমাদের জীবন থেকে দূর হোক দুঃখগুলো। এভাবেই ময়লা-আবর্জনাগুলোকে ছুড়ে ফেলে দিয়ে নিজেকে ভালো রাখতে হবে।

ফারহানা রহমান লিখেছেন, মাশাআল্লাহ একজন আদর্শ মা, যত দেখি ততই ভালো লাগে।

পপি চাকমা নামে আরেকজন লিখেছেন, পরীকে হাসিখুশি দেখতেই ভালো লাগে। মুখে সারাজীবন হাসি লেগে থাকুক। বাবুদের সঙ্গে নিয়ে সুখে থেকো।

প্রসঙ্গত, সম্প্রতি একটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন পরীমণি। বর্তমানে ছেলে-মেয়ে দুই সন্তানকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

তাসমিম

×