ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

‘স্ত্রী ২’-এর কোরিওগ্রাফারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ!

প্রকাশিত: ১৮:১৬, ১৭ সেপ্টেম্বর ২০২৪

‘স্ত্রী ২’-এর কোরিওগ্রাফারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ!

শেখ জানি বাসার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ!

টলিউডের পর এবার বলিউডেও যৌন হেনস্তার অভিযোগ। তাও আবার অভিযোগ উঠল ব্লকবাস্টার ছবি ‘স্ত্রী ২’-এর টিম মেম্বারের উপর।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, ‘স্ত্রী ২’ ছবির জনপ্রিয় গান ‘আজ কি রাত’ ও ‘আয়ি নেহি’-র নাচের কোরিয়োগ্রাফি করেছেন শেখ জানি বাসা। যিনি ইন্ডাস্ট্রিতে জনি মাস্টার নামেও খ্যাত।

২১ বছর বয়সী এক তরুণীই জনি মাস্টারের বিরুদ্ধেই যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। তার দাবি, আউটডোর শুটিংয়ের সময় জনি মাস্টার তাকে হেনস্তার করেছেন । তরুণীর কথা অনুযায়ী, একাধিকবার জনির হাতে যৌন নিগ্রহ হয়েছে এই তরুণী।

মূলত, তেলুগু ইন্ডাস্ট্রি থেকেই ক্যারিয়ার শুরু করেন জনি। একাধিক জনপ্রিয় গানের নৃত্য পরিচালনা করেছেন। সম্প্রতি ‘স্ত্রী ২’ ছবির ‘আজ কি রাত’ ও ‘আয়ি নেহি’ গানে কোরিওগ্রাফি করে বলিউডেও সুপারহিট তিনি। শুধু তাই নয়, ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’ গানেরও কোরিওগ্রাফি করেছিলেন তিনি। আপাতত, পুলিশি হেফাজতে রয়েছেন জনি মাস্টার।

১৫ আগস্ট মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী ২’ ভারতেই আয় করেছে ৪২৬ কোটি টাকা। প্রযোজনা সংস্থা ম্যাডকস ফিল্মস-এর পক্ষ থেকে শেয়ার করা বক্স অফিস রিপোর্ট অনুযায়ী পুরো বিশ্বে ৫০৫ কোটি টাকার ব্যবসা করেছে শ্রদ্ধা-রাজকুমারের সিনেমা। অন্যদিকে আন্তর্জাতিক বক্স অফিসে ৭৮.৫ কোটি টাকা আয়। সবমিলিয়ে দশ দিনে ৫০০ কোটি টাকার উপরে ব্যবসা করল ‘স্ত্রী ২’। হিন্দি বলয়ের ক্ষেত্রে যা কিনা রেকর্ড ব্যবসা।

এই অঙ্ক ছুঁতে শাহরুখ খানের ‘জওয়ান’-এর যেখানে ১১ দিন, ‘পাঠান’-এর ১২ দিন লেগেছিল, রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’-এরও লেগেছিল ১১ দিন, সানি দেওলের ‘গদর’ ১২ দিনে এই অঙ্কের ব্যবসা করতে পেরেছিল, সেখানে মোট দশ দিনেই ৫০০ কোটির ক্লাবে অমর কৌশিক পরিচালিত ‘স্ত্রী ২’।

এবি

×