ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

কেন কাজলকে সহ্য করতে পারে না শাহরুখের ছেলে?

প্রকাশিত: ১৪:৫৭, ১৬ সেপ্টেম্বর ২০২৪

কেন কাজলকে সহ্য করতে পারে না শাহরুখের ছেলে?

কাজল,আব্রাম,শাহরুখ

পর্দায় যেসব নায়িকার সঙ্গে শাহরুখের রসায়ন সবচেয়ে ভালো, তাদের মধ্যে অন্যতম হলেন কাজল। শুধু পর্দায় নয়, ব্যক্তিগত জীবনেও তারা একে অন্যের খুব ভালো বন্ধু। কিন্তু তারপরেও শাহরুখের কনিষ্ঠ পুত্র আব্রাম খান নাকি অভিনেত্রী কাজলকে সহ্য করতে পারত না। দেখলেই রেগে যেত।

কিন্তু কেন কাজলকে এত অপছন্দ করত ছোট্ট আব্রাম? সম্প্রতি তারই নেপথ্যের কাহিনী ফাঁস করেছেন শাহরুখ নিজেই। আব্রামের কাজলকে অপছন্দ করার পেছনে রয়েছে পরিচালক রোহিত শেঠির হাত।

২০১০ সালে মুক্তি পায় ‘মাই নেম ইজ খান’ ছবিটি। যার পাঁচ বছর পর ‘দিলওয়ালে’ ছবিতে জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল জুটি। বক্স অফিসেও সাফল্যের মুখ দেখেছিল রোহিত শেঠির এই ছবি। সেই ছবিতেই বাবাকে কাজলের সঙ্গে দেখলে রেগে যেত আব্রাম।

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, আব্রাম কাজলের উপর রেগে গিয়েছিল। রাগ সামলাতে না পেরে কাজলকে সে বলেই বসে, ‘পাপা টুট গয়ে!’ অর্থাৎ, ‘বাবা ভেঙে গেছে।’ এ কথা বলতেই হেসেই ফেলেন শাহরুখ। ‘ভেঙে যাওয়া বাবা’ শব্দের এমনই মহিমা। শাহরুখ বলেন, ‘আমি জানি আমার সঙ্গে কাজলের জুটিটা আব্রাম পছন্দ করেনি।’ উপস্থিত সকলেই আব্রামের কাণ্ড শুনে হেসে ফেলেন।

ছোট্ট আব্রামের এই জুটিকে পছন্দ না হলেও। বলিউডে দর্শকের অন্যতম পছন্দের জুটি ছিল শাহরুখ-কাজল। অসংখ্য সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা দু’জন। 

দিবা

×