ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

কেমন কাটছে নতুন মা দীপিকার দিন

প্রকাশিত: ১৪:১৪, ১৬ সেপ্টেম্বর ২০২৪

কেমন কাটছে নতুন মা দীপিকার দিন

দীপিকা ও রণবীর

মাতৃত্বকালীন ছুটি নেওয়ায় লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে রয়েছেন বলিউড তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত ৮ সেপ্টেম্বর কন্যাসন্তানের মা হয়েছেন তিনি। এরই মধ্যে হাসপাতাল থেকে কন্যাকে নিয়ে বাড়ি ফিরেছেন দীপিকা-রণবীর সিং দম্পতি।

সদ্য মুম্বাইয়ের পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছিলেন দীপিকা ও রণবীর। সেটা তাঁদের হাসপাতাল থেকে ফেরার সময়। গতকাল অর্থাৎ রবিবার মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন দীপিকা ও রণবীর। একটি কালো গাড়িতে করে বাড়িতে ফেরেন তাঁরা। সেই সময়ে প্রকাশ্যে এসেছিল তাঁদের ভিডিও। শোনা যাচ্ছে, সন্তান জন্ম দেওয়ার আগে একটি বিলাসবহুল নতুন বাড়ি কেনা হয়েছে রণবীরের পরিবারের তরফ থেকে। সেই বাড়িতেই নাকি নতুন শিশুকে নিয়ে থাকবেন দীপিকা ও রণবীর। তবে সেই বাড়িতে তাঁরা গিয়েছিলেন কি না এখনও পর্যন্ত তা জানা যায়নি। 

দীপিকার ইনস্টাগ্রাম বায়োই বলে দিচ্ছে, জীবনে বড় পরিবর্তন এসেছে তাঁর। অন্তঃসত্ত্বা হওয়ার পরই জীবনযাপনের দিনলিপি বদলে যায় দীপিকার। কন্যাসন্তান জন্ম দেওয়ার পর দিনলিপিতে আরো পরিবর্তন এসেছে। বদলে গিয়েছে জীবন। মেয়েকে ঘিরেই এখন দিন কাটছে। নিজের হাতেই মেয়েকে বড় করে চান দীপিকা। তবে পাশাপাশি ফিরতে চান কাজেও। সব মিলিয়ে দীপিকার জীবন যে বদলে গিয়েছে, সেই কথা আর আলাদা করে বলে দিতে হয় না।

অন্যদিকে, ছুটির দিন সকালে অর্থাৎ রবিবার নিজের ইনস্টা বায়ো পাল্টে ফেলেন নতুন মা। মেয়ে যে মায়ের রাতের ঘুম কেড়েছে সেটাই জানালেন বায়োতে। লিখলেন,'খাওয়ানো, ঢেকুর তোলানো, ঘুম পাড়ানো এবং সেটাই আবার করা'। এভাবেই কেটে যাচ্ছে তাঁর দিন। 

দিবা

×