ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

শাহরুখ-সালমান নন, এইমুহুর্তে ভারতের সবথেকে ’দামী’ তারকা কে জানেন?

প্রকাশিত: ১৩:০২, ১৬ সেপ্টেম্বর ২০২৪

শাহরুখ-সালমান নন, এইমুহুর্তে ভারতের সবথেকে ’দামী’ তারকা কে জানেন?

শাহরুখ,সালমান,তালাপতি বিজয়

অনেকেই মনে করতে পারেন যে, ভারতীয় অভিনেতাদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে থাকেন শাহরুখ খান অথবা সালমান খান। অমিতাভ বচ্চন, সালমান খান, শাহরুখ খান, অক্ষয় কুমার থেকে শুরু করে আমির খানের পারিশ্রমিক এতটাই বেশি যে, কখনও কখনও তা সিনেমার বাজেটের তুলনায় বেশি হয়ে যায়। তবে বলিউড সুপারস্টার, এমনকি দক্ষিণী তারকা প্রভাসকেও পিছনে ফেলে দিয়েছেন একজন দক্ষিণী অভিনেতা। নাম তার তালাপতি বিজয়।‘নিশ্চিত হিট’ জেনে প্রযোজকেরা তাঁর পেছনে বিনিয়োগ করতেও পিছপা হন না। নতুন ছবিতে বিজয় যে পারিশ্রমিক পাচ্ছেন, তা আগের সব রেকর্ড ছাড়িয়ে গেছে।

‘লিও’-র পর ভেঙ্কট প্রভুর সঙ্গে কাজ করতে চলেছেন বিজয়। ভারতীয় মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ছবির জন্য মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি। সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, এজিএস এন্টারটেনমেন্ট প্রোডাকশন কোম্পানির ব্যানারে তৈরি হওয়া ছবিটির জন্য বিজয় প্রায় ২০০ কোটি টাকা নিচ্ছেন। তবে এই খবর এখনও নিশ্চিত করা হয়নি। তালাপতি বিজয় ভেঙ্কট প্রভুর সঙ্গে তাঁর পরবর্তী ছবি ‘তালাপতি ৬৮’-তে কাজ করবেন বলে আশা করা হচ্ছে। 

এর আগে ২০১৯ সালে এজিএস এন্টারটেনমেন্ট অ্যাটলির সঙ্গে বিজয়ের ব্লকবাস্টার ফিল্ম ‘বিগিল’ তৈরি করেছিল। যা প্রায় ৩০০ কোটি টাকা আয় করেছিল। 

বর্তমানে বিজয় ব্লকবাস্টার ছবি ‘লিও’-র শ্যুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর সঙ্গে মুখ্য ভূমিকায় থাকছেন তৃষা কৃষ্ণন। এটি একটি গ্যাংস্টার থ্রিলার ছবি। আরও চমক রয়েছে। কারণ এই ছবিতে আরও এক বার খলনায়কের ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে। চলতি বছর ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘লিও’। এই তামিল ছবি হিন্দি, কন্নড় এবং তেলুগু ভাষাতেও মুক্তি পাবে। শোনা যাচ্ছে, বিজয় এই ছবির পারিশ্রমিক হিসেবে ১২০ কোটি টাকা নিচ্ছেন। আর ছবিটির বাজেট প্রায় ৩০০ কোটি টাকা।

দিবা

×