ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ডাবিং জটিলতায় পরীমনি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩০, ১৪ সেপ্টেম্বর ২০২৪

ডাবিং জটিলতায় পরীমনি

পরীমনি

কলকাতার ‘ফেলুবকশি’ সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। ছবিটি পরিচালনা করেছেন দেবরাজ সিনহা। গত মে মাসে এ ছবির শুটিংয়ের কাজ শেষ করেছেন পরীমনি। শুধু সিনেমার ডাবিং বাকি রয়েছে। সম্প্রতি ভারতের ভিসা জটিলতার কারণে ডাবিংয়ের কাজ শেষ করতে পারছেন না এই অভিনেত্রী। পরীমনি বলেন, আমার আগের ভিসা নেই। নতুন ভিসা পেতেও সমস্যা হচ্ছে।

এখন কবে ভিসা পাব, কবে যেতে পারব, বুঝতে পারছি না। এটি আমার কলকাতার প্রথম ছবি। আমি চাই দ্রুতই শেষ করে মুক্তি পাক ছবিটি। এদিকে ‘ফেলুবকশি’তে কাজ করতে গিয়ে কলকাতার আরও একটি ছবিতে কাজের প্রস্তাব পেয়েছেন পরীমনি। তবে ছবিটির বিস্তারিত এখনই জানাতে নারাজ এই অভিনেত্রী। পরীমনির ভাষ্য কাজটি চূড়ান্ত করেছি, কিন্তু এখনই বিস্তারিত বলতে মানা আছে। ১০ দিন বাংলাদেশেও শুটিং হবে।

আয়োজন করেই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবির বিষয়ে বিস্তারিত জানানো হবে। বর্তমানে বাংলাদেশে কোনো সিনেমার কাজ নেই পরীমনির। দুই সন্তান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। তিনি বলেন, আমি দুটি সন্তান লালন-পালন করছি। আগে আমার সন্তানরা, পরে কাজ। আমি সন্তানদের সময় দিতে চাই। 
এদিকে গত মাসে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু দেশের পরিস্থিতির কথা বিবেচনা করে মুক্তি পিছিয়েছে। চলতি মাসের শেষ সপ্তাহে মুক্তির কথা আছে। পরীমনি বলেন, সিরিজটির মুক্তির অপেক্ষায় আছি। কারণ এ কাজটি আমার কাছে অনেক  স্পেশাল। দেশের পরিস্থিতির কারণে মুক্তি পিছিয়েছে। এর মধ্যে পরিচালকের সঙ্গে কথা হয়েছে। 
চলতি মাসের শেষে মুক্তির সম্ভাবনা আছে। এই সিরিজে সুপ্তি চরিত্রে অভিনয় করেছেন পরীমনি।

×