ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

আসছে অক্ষয়ের ‘ভূত’

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:১৮, ১৩ সেপ্টেম্বর ২০২৪

আসছে অক্ষয়ের ‘ভূত’

.

কোভিড মহামারীর পর থেকে মন্দা দশা যাচ্ছে বলিউডি অভিনেতা অক্ষয় কুমারের। দর্শকদের তিনি যাই উপহার দিচ্ছেন না কেন, তাতে কারও মন ভরছে না। কিন্তু অক্ষয় ক্ষান্ত হচ্ছেন না, এবার তিনি আসছেন ভূতের সিনেমা নিয়ে।

আনন্দবাজার লিখেছে, সিনেমার নামভূত বাংলো পরিচালনা করছেন নন্দিত পরিচালক প্রিয়দর্শন। আর এর মাধ্যমে ১৪ বছর পর এই নির্মাতা-অভিনেতা জুটি ফের এক হতে চলেছেন। অতীতে অক্ষয়-প্রিয়দর্শনভুল ভুলাইয়া’, ‘হেরা ফেরি’, ‘ভাগম ভাগথেকেগরম মাসালাসহ একটার পর একটা ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন।

১৪ বছর দুজনের এক সঙ্গে কাজ না করার কারণ মান-অভিমান। তবে এখন সে সবের অবসান হয়েছে। নতুন সিনেমার ঘোষণা এসেছে সম্প্রতি অভিনেতার ৫৭তম জন্মবার্ষিকীতে। ওইদিন সিনেমার যে মোশন পোস্টার প্রকাশ হয়েছে, তাতে খিলাড়ির রহস্যময় চরিত্রের ঝলক দেখা গেছে। সেখানে দেখা গেছে, অক্ষয়ের চোখেমুখে রহস্যজনক অভিব্যক্তি এবং হাতে দুধের বাটি ঘাড়ে কালো বিড়াল। সিনেমার গল্প আবর্তিত হবে কালোজাদু ঘিরে। অক্ষয়ের পাশাপাশি দেখা েিযতে পারে আলিয়া ভাটকে, আবার কিয়ারা আদভানির কথাও শোনা যাচ্ছে। চলতি বছরের শেষ দিকে অক্ষয়কে নিয়ে এই সিনেমার শূটিং শুরু করবেন প্রিয়দর্শন।

বেশিরভাগ শূটিং হবে কেরালা, শ্রীলঙ্কা গুজরাটে।ভূত বাংলোমুক্তি পাবে ২০২৫ সালে। চলতি বছর অক্ষয়েরবড়ে মিঞা ছোটে মিঞা’, ‘সরফিরামুক্তি পেয়েছে। কিন্তু খুব একটা সাফল্য পাননি নায়ক।স্ত্রী সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে তাকে। আগামীতে আসতে চলেছেখেল খেল মে এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে থাকছেন ফারদিন খান, বাণী কাপুর, তাপসী পান্নু। আর চলতি বছর মুক্তি পাবে অক্ষয় অভিনীতস্কাই ফোর্সএবংসিংহম এগেইন

×