ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

রাজনীতিতে সরব হচ্ছেন নায়ক হেলাল খান

প্রকাশিত: ১৪:৫৭, ১৩ সেপ্টেম্বর ২০২৪; আপডেট: ১৭:৩৬, ১৩ সেপ্টেম্বর ২০২৪

রাজনীতিতে সরব হচ্ছেন নায়ক হেলাল খান

নায়ক হেলাল খান 

এক সময়ের জনপ্রিয় নায়ক হেলাল খান এখন রাজনীতিতে বেশ সক্রিয়। তিনি জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন। দীর্ঘদিন ধরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) রাজনীতির সঙ্গে জড়িত আছেন বলে জানান এই অভিনেতা।

তিনি বলেন, ‘অভিনয়ের পাশাপাশি আমি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। আমাদের শিল্পীদেরও দেশ ও সামাজিক কাজে অংশগ্রহণ করা উচিৎ। আমি বরাবরই দেশের মানুষের সেবা করার জন্য প্রস্তুত আছি। দেশের মানুষ নতুন কিছুর প্রত্যাশায় আছে। আমি বিশ্বাস করি, আমাদের হাত ধরে দেশের মানুষ তাদের সে স্বপ্নের দেশ গড়তে পারবে’। 

উল্লেখ্য, ১৯৯৪ সালে গীতিকার ও প্রযোজক মাসুদ করিমের হাত ধরে ঢালিউড চলচ্চিত্রে পা রাখেন হেলাল খান। তার অভিষেক ছবি ‘প্রিয় তুমি’। প্রথম ছবি বাণিজ্যিক সফলতা পেলে ভাগ্য বদলে যায় এই নায়কের। এরপর একে একে তিনি ভক্তদের ‘আশা আমার আশা’ ‘সাগরিকা, ‘জুয়াড়ি, ‘হাছনরাজা, ‘বাজিগর’সহ অনেক সফল ছবি উপহার দিয়েছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও ঘরে তুলে নিয়েছেন এ অভিনেতা। ২০০৩/০৪ সালের দিকে ঢাকাই চলচ্চিত্রে অনিয়মিত হয়ে পড়েন এই নায়ক। 

সিনেমা নিয়ে তার কোনো পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে হেলাল খান বলেন, ‘আবারও সিনেমায় ফিরব। তবে তার জন্য আরও একটু সময় নিতে চাই’।

দিবা

×