ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

বাবার আত্মহত্যার কারণ নিয়ে যা বললেন মালাইকা

প্রকাশিত: ১৪:৩৭, ১৩ সেপ্টেম্বর ২০২৪

বাবার আত্মহত্যার কারণ নিয়ে যা বললেন মালাইকা

মালাইকা আরোরা ও অনিল অরোরা

বলিউড স্টার মালাইকার বাবা অনিল অরোরা বুধবার (১১ সেপ্টেম্বর) একটি বিল্ডিংয়ের ষষ্ঠ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। আর এই খবর ছড়িয়ে পড়তে শুরু হয় নানা গুঞ্জনের। রহস্য দানা বাঁধতে থাকে মৃতের পরিচয় নিয়ে। 

কেন আত্মহত্যা করলেন অভিনেত্রীর বাবা সেই বিষয় অবশ্য এখনও কিছু জানতে পারেনি পুলিশ। বাবার এমন মৃত্যুতে মুষড়ে পড়েছেন মালাইকা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, আত্মহত্যার আগে দুই মেয়েকেই শেষ ফোন করেছিলেন অনিল অরোরা। মালাইকা ও অমৃতাকে ফোনে ঠিক কী বলেছিলেন অনিল মেহতা? দুই মেয়ে মালাইকা ও অমৃতাকে অনিল বলেন, ‘আমি অসুস্থ ও ক্লান্ত। ’ সেসময় মালাইকা পুনের একটা অনুষ্ঠানে যাচ্ছিলেন।

এদিকে মালাইকার মা বলেন, ডিভোর্স হয়ে গেলেও, বলা চলে আমরা একসঙ্গেই থাকতাম। প্রতিদিনের মতোই সকালে বারান্দায় বসে খবরের কাগজ পড়ছিলেন তিনি। অনেকক্ষণ কোনো সাড়া-শব্দ না পেয়ে বারান্দায় গিয়ে উঁকি মেরে দেখি, নিচে পড়ে রয়েছেন উনি। হাঁটু ব্যথা ছাড়া আর কোনো রোগ ছিল না তার।

জানা গেছে, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন মালাইকার বাবা। মালাইকা ও অমৃতা খুব ছোট থাকতেই বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায় তাদের। মা জোসির কাছেই বড় হন মালাইকা-অমৃতা। তবে বাবার সঙ্গে সম্পর্কও বেশ ভালো ছিল দুজনের।

এদিকে বাবার মৃত্যুর পর বুধবার রাতেই ইনস্টাগ্রামে বিবৃতি দিয়ে নিজের বক্তব্য জানিয়েছেন মালাইকা অরোরা। মালাইকা লেখেন, ‘আমরা গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের খুব কাছের মানুষ, আমার বাবা অনিল মেহতা আর নেই। তিনি ছিলেন একজন কোমল আত্মা, একজন নিবেদিত দাদা, একজন প্রেমময় স্বামী এবং আমাদের সেরা বন্ধু। ’

মালাইকা আরও লেখেন, ‘আমাদের পরিবার এই ক্ষতিতে গভীরভাবে শোকাহত। আর এই কঠিন সময়ে মিডিয়া ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে গোপনীয়তা বজায় রাখার জন্য বিনীতভাবে অনুরোধ করছি। আপনারা যে সেটা বুঝেছেন, আমাদের পাশে থেকেছেন, আমাদের এই সিদ্ধান্তে শ্রদ্ধা বজায় রেখেছেন, তার জন্য আমরা আপনাদের প্রশংসা করি।  জয়েস, মালাইকা, অমৃতা, শাকিল, আরহান, আজান, রায়ান, ক্যাসপার, এএক্সএল, ডাফি ও বাডি-র তরফে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ’

এ দিন খবর পেয়ে সবার আগে বান্দ্রার ফ্ল্যাটে পৌঁছান মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান। পরে তার বর্তমান প্রেমিক আর্জুন কাপুরও তার সাথে দেখা করতে আসেন।

দিবা

×