ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

সোহানা সাবার বিশ্বাস এখনও আলো আসবেই

প্রকাশিত: ১৯:১১, ১২ সেপ্টেম্বর ২০২৪

সোহানা সাবার বিশ্বাস এখনও আলো আসবেই

সোহানা সাবা

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শিল্পীদের মধ্যে পক্ষ-বিপক্ষ দুটি দল লক্ষ্য করা যায়। এর মধ্যে বিপক্ষ দলটি ‘আলো আসবেই’ নামক একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলে। সম্প্রতি সেই গ্রুপের বেশ কিছু স্ক্রিনশট ভাইরাল হওয়ার পর সর্বমহলে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। প্রেক্ষিতে কেউ কেউ দাবি করেন, এর সঙ্গে তারা জড়িত নন। আবার কেউ কেউ থাকেন নিশ্চুপ। তাদেরই একজন সোহানা সাবা।

এবার এই অভিনয়শিল্পী কবিতার ভাষায় লিখলেন ‘আলো আসবেই’। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ফেসবুকের প্রোফাইল ফটো বদলে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ভেবেছিলাম সামনে অন্ধকার ঘন../দেখেছিলাম অশনি সংকেত ও রন../ সমুদয় পাল্টানো এই উপত্যকায়../নিজেকে ভুল প্রমাণ করে তবুও বিশ্বাস করতে চাই আলো আসবেই।’

এরপর ভালোবাসার একটি ইমোজিও জুড়ে দেন তিনি।

এদিকে সাবার এই পোস্টে নেটিজেনদের অধিকাংশই হাসির প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে পোস্ট লেখার অল্প কিছুক্ষণের মধ্যে কমেন্ট অপশন বন্ধ করে দেওয়ায় দুজন ছাড়া আর কেউ সেখানে মন্তব্য করার সুযোগ পাননি।

প্রসঙ্গত, ‘আলো আসবেই’ হোয়াটসঅ্যাপ গ্রুপটিতে সোহানা সাবার পাশাপাশি অরুণা বিশ্বাস, রফিক (রজনীগন্ধা), সাবেক এমপি ফেরদৌস, রিয়াজ আহমেদ, সুবর্ণা মুস্তফা, বিজরী বরকতুল্লাহ, আজিজুল হাকিম, স্বাগতা, বদরুল আনাম সৌদ, শমী কায়সার, সুইটি, রওনক হাসান, মাসুদ পথিক, সাবেক এমপি আরাফাত, আশনা হাবীব ভাবনা, জ্যোতিকা জ্যোতি, শামীমা তুষ্টি, জামশেদ শামীম, উর্মিলা, মামুনুর রশিদ, খান জেহাদ, এবার্ট খান, সাজু খাদেম, হৃদি হক, ফজলুর রহমান বাবু, আশরাফ কবীর, দীপান্বিতা মার্টিন, সাবেক এমপি হাসান মাহমুদ, সাইমন সাদিক, জুয়েল মাহমুদ, জায়েদ খান, হারুনুর রশিদ, ঝুনা চৌধুরী, লিয়াকত আলী লাকি, সৈয়দ আওলাদ, সাইদ খান, সাখাওয়াত মুন, স্মরণ সাহা, সায়েম সামাদ, শাকিল (দেশনাটক), শহীদ আলমগীর, নূনা আফরোজ, রোকেয়া প্রাচী, সঙ্গীতা মেখাল, সৈয়দা শাহানুর, মো. শাহাদাত হোসেন, গুলজার, নাহিদ, মিলন, প্রণীল, এসএ হক অলীক, রুনি, রুবেল শঙ্কর, রাজিবুল ইসলাম রাজিব প্রমুখ ছিলেন।

এবি

×