ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বহু বছর একসঙ্গে থেকেও যাদের ভেঙেছে ঘর

প্রকাশিত: ১৫:৪৩, ১২ সেপ্টেম্বর ২০২৪

বহু বছর একসঙ্গে থেকেও যাদের ভেঙেছে ঘর

হৃতিক রোশন-সুজান খান।

বলিপাড়ায় তারকাদের সম্পর্ক গড়ে যেমন তেমন ভাঙেও। কোনো কোনো তারকাদের বহু বছরের নিপাট, নির্ঝঞ্ঝাট সংসার দেখে যখন তাঁদের অনুরাগীরা উদাহরণ দিতে শুরু করেছেন। তখনই আচমকা বিচ্ছেদ ঘোষণা করেছেন তাঁরা। এ রকমই বাছাই করা কিছু বলি-তারকার কথা রইল, যাঁরা বিয়ের বহু বছর পর বিচ্ছেদের পথে হেঁটেছেন।

হৃতিক রোশন-সুজান খান: ১৩ বছরের দাম্পত্যের ইতি টেনে ২০১৪ সালে বিচ্ছেদের পথে হেঁটেছিলেন হৃতিক রোশন এবং সুজান খান। এই বিচ্ছেদের খবরে চমকে উঠেছিল আসমুদ্র হিমাচল ভারত। ঠিক কেন হয়েছিল এই বিচ্ছেদ তা নিয়ে আজ পর্যন্ত সর্বসমক্ষে মুখ খোলেননি দুই পক্ষের কেউ। ভারত তখতানি- এষা দেওলতবে নিজেদের দুই সন্তানকে একসঙ্গে মানুষ করেন তাঁরা। এইমুহুর্তে অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃতিক। অন্যদিকে আরসালান গোনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুজান।

এষা দেওল-ভারত তখতানি: ২০১২ সালে চার হাত এক করেছিলেন এই দুই জন। ২০১৭ সালে তাঁদের প্রথম সন্তান রাধ্যা জন্ম নেয়। ২০১৯-এ তাঁদের পরিবার আরও একটু‌ বড় হয় দ্বিতীয় সন্তান মিরায়ার আগমনে। চলতি বছরের শুরুর দিকে এই দুজন মিলে একটি যৌথ বিবৃতি সামাজিক মাধ্যমে প্রকাশ করে নিজেদের বিচ্ছেদের ঘোষণা করেন।

অর্জুন রামপাল-মেহের জেসিয়া: মাত্র ২৪ বছর বয়সে মেহের জেসিয়াকে বিয়ে করেন অর্জুন। দুই জনেই সেই সময় সুপারমডেল হিসাবে কাঁপাচ্ছেন দেশের মডেল-দুনিয়া। দীর্ঘ দুই দশকের উপর দাম্পত্য জীবন কাটানোর পর ২০১৯ সালে নিজেদের বিচ্ছেদের ঘোষণা করেন এই জুটি। এরপর মডেল তথা ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডস্-এর সঙ্গে সম্পর্কে জড়ান অর্জুন, যা এখনও অটুট। আরবাজ খান-মালাইকা অরোরাগ্যাব্রিয়েলা ও অর্জুনের দু'টি সন্তানও রয়েছে।  এখনো পর্যন্ত অর্জুনের সঙ্গে ছাদনাতলায় বসেননি গ্যাব্রিয়েলা।

ফারহান আখতার-অধুনা ভবানি: তিন বছর চুটিয়ে প্রেম করার পর ২০০০ সালে মাত্র ২৬ বছর বয়সে বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানিকে বিয়ে করেন ফারহান। এই পরিচালক-অভিনেতার থেকে সাত বছরের বড় অধুনা। এরপর সবাইকে চমকে দিয়ে ২০১৬ সালে মেয়েদের বিচ্ছেদ ঘোষণা করেন এই জুটি। এরপর ২০১৭ সালে আইনি পথে বিচ্ছেদের পথে হাঁটলেও নিজেদের দুই সন্তানকে যত্ন নিয়েই বড় করছেন তাঁরা। 

ওনার সঙ্গে বিচ্ছেদের বছর দুয়েক পর গায়িকা শিবানি ডান্ডেকারের সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান। ২০২২ সালে সাতপাকে বাঁধা পড়েন শিবানি-ফারহান।

আরবাজ খান-মালাইকা অরোরা: মডেল-অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে ঝটিতি প্রেমপর্বের পর ১৯৯৮ সালে তাঁর সঙ্গে ছাদনাতলায় বসেন আরবাজ খান। ২০০২ সালে তাঁদের পুত্র সন্তান আরহান জন্ম নেয়। এরপর ২০১৬ সালে সবাইকে চমকে দিয়ে নিজেদের বিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা। ১৭ বছর টিকেছিল তাঁদের দাম্পত্য জীবন। 

এর বছর খানেক পর বলি-অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জড়ান মালাইকা। চলতি বছরেই বিচ্ছেদ হয়েছে তাঁদের। ওদিকে, সুরা খানের সঙ্গে সম্প্রতি বিয়ে সেরেছেন আরবাজ।

সূত্র: আজকাল ইন।

 

এসআর

×