ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

আত্মহত্যা করলেন মালাইকা অরোরার বাবা, বহুতলের ছাদ থেকে ঝাঁপ!

প্রকাশিত: ১৪:২৫, ১১ সেপ্টেম্বর ২০২৪

আত্মহত্যা করলেন মালাইকা অরোরার বাবা, বহুতলের ছাদ থেকে ঝাঁপ!

মালাইকা অরোরা ও অনিল অরোরা

বড় অঘটন ঘটল মালাইকা অরোরার পরিবারে। বুধবার আত্মহত্যা করেন এই অভিনেত্রী তথা মডেলের বাবা অনিল অরোরা। জানা গেছে, মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। ঘটনাস্থলে পৌঁছেছে মুম্বই পুলিশ। 

ঘটনা জানতে পেরেই সেখানে যান মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান। তিনিই সকলের আগে ঘটনাস্থলে পৌছান। কেন এমন চরম সিদ্ধান্ত তিনি নিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনা নিয়ে এখনও মালাইকা এবং তাঁর বোন অমৃতা অরোরা কোনও প্রতিক্রিয়া জানান নি।জানা গেছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন মালাইকার বাবা। তিনি মার্চেন্ট নেভিতে কর্মরত ছিলেন। আপাতত তার পরিবারের লোকদের সঙ্গে কথা বলছে পুলিশ।

২০২২ সালে মালাইকা একটি সাক্ষাৎকারে কেবল তার শৈশব সম্পর্কেই নয় বরং তার জীবনের প্রথম বছরগুলিতে কীভাবে তিনি কঠিন সময়ের মুখোমুখি হয়েছিলেন, সে সম্পর্কেও কথা বলেছিলেন। তিনি স্মৃতিচারণ করেছিলেন যে, কীভাবে যখন তার মাত্র ১১ বছর বয়স, তখন তার বাবা-মা অনিল অরোরা এবং জয়েস পলিকার্পের বিবাহবিচ্ছেদ হয়েছিল।

মালাইকা এবং তার বোন অমৃতা, যার বয়স তখন ছিল মাত্র ছয়, তাদের মায়ের সঙ্গে থানে থেকে চেম্বুরে চলে আসেন। একটি সাক্ষাৎকারে মালাইকা বলেছিলেন, ‘আমার একটি দুর্দান্ত শৈশব ছিল, তবে এটি সহজ ছিল না। এক কথায় বলতে গেলে, বলব, অশান্ত। কিন্তু কঠিন সময়গুলো আপনাকে গুরুত্বপূর্ণ শিক্ষাও দেয়। আমার বাবা-মায়ের বিচ্ছেদ আমাকে একটি নতুন এবং অনন্য লেন্সের মাধ্যমে আমার মাকে পর্যবেক্ষণ করতে সাহায্য করেছিল। সেই প্রাথমিক পাঠগুলোই আমার জীবন এবং পেশাগত যাত্রার ভিত্তি। আমি স্বাধীনচেতা, নিজের স্বাধীনতাকে মূল্য দেই, এবং নিজের শর্তে জীবনযাপন করি।’- হিন্দুস্থান টাইমস

দিবা

×