ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

‘ব্ল্যাক মানি’তে তানজিন তিশা

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:০৭, ১০ সেপ্টেম্বর ২০২৪

‘ব্ল্যাক মানি’তে তানজিন তিশা

তানজিন তিশা

অভিনয় জীবনে এক দশক পার করলেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। ২০১১ সালে মডেলিং দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হলেও ২০১৪ সালে ‘ইউর্টান’ নাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান। ক্যারিয়ারে বহু দর্শকনন্দিত নাটক উপহার দিয়েছেন। জুটি বেঁধেছেন সময়ের জনপ্রিয় সব অভিনেতার সঙ্গে। এবার জানা গেল অভিনেত্রীর কাজের নতুন খবর। নির্মাতা রায়হান রাফীর ‘ব্ল্যাক মানি’ শিরোনামে একটি ওয়েব সিরিজে কাজ করবেন এ গ্ল্যামারকন্যা। চলতি বছরের মাঝামাঝি সময়ে নির্মাতা ‘ব্ল্যাক মানি’ শিরোনামে একটি ওয়েব সিরিজ নির্মাণ করবেন বলে চুক্তিবদ্ধ হন।

কাজটি ওটিটি প্ল্যাটফর্মে বঙ্গের। তাই প্রতিষ্ঠানটি থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় খবরটি। সে সময় রাফী বলেন, সিরিজটি দিয়ে বঙ্গর সঙ্গে আমার প্রথম কাজ। সাধারণত আমি যে ধরনের গল্প পর্দায় বলার চেষ্টা করি, এটি তা থেকে অনেকটাই ভিন্ন। প্রতিষ্ঠানটির সঙ্গে নতুন ধরনের এ রকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।’ রাফী যখন সিরিজটিতে চুক্তিবদ্ধ হন সে সময় ‘তুফান’ ছবির সাফল্যে ভাসছিলেন। ছবিটি নিয়ে দেশ-বিদেশ থেকে সাফল্যের খবর আসছিল।

এবার পরিকল্পনা রয়েছে ‘তুফান ২’ নির্মাণের। তবে তার আগে ‘ব্ল্যাক মানি’র শূটিং করবেন এই নির্মাতা। নতুন খবর হচ্ছে সিরিজটিতে চুক্তিবদ্ধ হয়েছেন নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বঙ্গর ঘনিষ্ঠ সূত্রের বরাতে নিশ্চিত হওয়া গিয়েছে এ খবর। তারপরও বিষয়টি নিয়ে কথা হয় প্রতিষ্ঠানটির প্রধান কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জুর সঙ্গে।

তিনি জানান, ব্ল্যাকমানি শূটিং শুরু হবে। আমরা অফিসিয়ালি সবকিছু জানাব। তবে আপাতত শিল্পীর নাম বলতে চাচ্ছি না। তানজিন তিশা করছেন কিনা জানতে চাইলেও শীঘ্রই সব অফিসিয়ালি জানানো হবে বলেই এড়িয়ে যান। জানা গেছে, চলতি মাসেই শূটিং শুরু হবে ব্ল্যাক মানির।

×