ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

নয় ছবিতে অক্ষয়

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৪৫, ১০ সেপ্টেম্বর ২০২৪

নয় ছবিতে অক্ষয়

অক্ষয় কুমার

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ‘ভুল ভুলাইয়া’র পর তিনি ফের প্রিয়দর্শনের সঙ্গে হাত মেলাচ্ছেন হরর কমেডি ছবির জন্য। কিন্তু এছাড়াও আসছে অক্ষয়ের আরও ৮টি ছবি। পরপর ফ্লপ উপহার দিচ্ছেন বক্স অফিসে। তবুও আসছে অক্ষয়ের কোনো কোনো ছবি? অক্ষয় কুমারের আগামী ছবির তালিকায় আছে ‘স্কাই ফোর্স : দেশাত্মবোধের ওপর বানানো হয়েছে এই ছবিটিকে।

অভিষেক অনিল কাপুর এবং সন্দীপ কেওলানি ছবিটির পরিচালনা করেছেন। ১৯৬৫ সালের ইন্দো-পাকযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে ছবিটিকে। ‘সিংঘম এগেন’: রোহিত শেট্টির এই ছবিতে অক্ষয় আবারও বীর সূর্যবংশী হয়ে ধরা দেবেন। অভিনেতাকে এর আগে রোহিতের পুলিশের ইউনিভার্সে সূর্যবংশী ছবিতে দেখা গিয়েছিল। এবার পালা সিংঘমের। ‘কান্নাপ্পা’: ২০২৪ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছবিটির।

যদিও আনুষ্ঠানিক ভাবে এখনও কোনো দিন ঘোষণা করা হয়নি। তেলেগু ছবিটিতে অক্ষয়ের ক্যামিও দেখা যাবে। ‘জলি এলএলবি ৩’: জলি এলএলবি ৩ ছবিতে অক্ষয়ের সঙ্গে আরশাদ ওয়ার্সিকে দেখা যাবে। তারা দুজনেই জলি এলএলবি এবং জলি এলএলবি ২ থেকে অ্যাডভোকেট জগদীশ্বর ওরফে জলি মিশ্র এবং অ্যাডভোকেট জগদীশ ওরফে জলি ত্যাগীর চরিত্রে অভিনয় করবেন। হুমা কুরেশি এবং অমৃতা রাও থাকবেন এই ছবিতে।

এটা ২০২৫ সালের ১০ এপ্রিল মুক্তি পাবে। ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’: ওয়েলকাম টু দ্য জঙ্গল ছবিতেও অক্ষয়ের ক্যামিও দেখা যাবে। এই কমেডি ছবিটির প্রোডাকশন চলছে বর্তমানে। 
‘শঙ্করা’: সি শঙ্করন নায়ারের বায়োপিকে দেখা যাবে অক্ষয় কুমারকে। মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিটির পরিচালনা করেছেন করণ সিং ত্যাগী। এই ছবিতে উঠে আসবে উক্ত ব্যক্তির সঙ্গে ব্রিটিশ রাজের লড়াইয়ের গল্প, তিনি কীভাবে ১৯১৯ সালে ঘটা জালিওয়ানওয়ালা বাগের ঘটনার জন্য ডায়ার দায়ী প্রমাণ করেন সেই কথা। ‘হেরা ফেরি ৩’: হেরা ফেরি ৩ ছবিতে আবারও রাজুর চরিত্রে ধরা দেবেন অক্ষয় কুমার।

তার সঙ্গে থাকবেন সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল। তবে এখনও এই ছবির শূটিং শুরু হয়নি। ‘বেদাত মারাঠে’: এই ছবিতে তাকে ছত্রপতি শিবাজী মহারাজের চরিত্রে দেখা যাবে। মহেশ মঞ্জরেকর ছবিটির পরিচালনা করেছেন। ‘ভূত বাংলা’: এই ছবিটির পরিচালনা করবেন প্রিয়দর্শন। ১৪ বছর পর আবার এই পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন অক্ষয় কুমার। আগামী বছর মুক্তি পাবে এই কমেডি হরর ছবিটি।

×