ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

সিনেমা ছাড়লেন ফারিণ

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪০, ১০ সেপ্টেম্বর ২০২৪

সিনেমা ছাড়লেন ফারিণ

তাসনিয়া ফারিণ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তবে এখন তিনি সিনেমারও নায়িকা। কলকাতার সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। টলিউড সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রতীক্ষা’ নামক সিনেমায় অভিনয়ের কথা ছিল অভিনেত্রীর। কিন্তু ফারিণ ভক্তদের জন্য এলো দুঃসংবাদ। এই সিনেমা থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন তিনি। কারণ হিসেবে তিনি জানান, ভারতীয় ভিসা বন্ধ থাকায় শুটিংয়ে অংশ নিতে পারবেন না।

সেই সঙ্গে নানা অনিশ্চয়তায় সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পশ্চিমবঙ্গের নির্মাতা অভিজিৎ সেনের এই সিনেমায় মিঠুন চক্রবর্তীর মতো কিংবদন্তি তারকার সঙ্গেও স্ক্রিনশেয়ার করার কথা ছিলো ফারিণের। আগামী নভেম্বর মাসে ‘প্রতীক্ষা’র শূটিং শুরুর কথা। চলতি মাস থেকেই শুরু হচ্ছে প্রাক শূটিংপর্ব। কলকাতা ও যুক্তরাজ্যে শূটিংয়ের পরিকল্পনা ছিল। ফারিণ বলেন, নভেম্বর মাসে শূটিং শুরু করা না গেলে দেব ও মিঠুন চক্রবর্তীর শিডিউল পাওয়া যাবে না।

আবার বাংলাদেশ থেকে ভিসা পাওয়াটাও অনিশ্চিত। এসব কারণে ছবিটিতে আমার কাজ করা হচ্ছে না। তিনি আরও বলেন, সিনেমাটির কারণে অনেক কাজ ছাড়তে হয়েছে। ওই শিডিউলে নতুন একটি কাজ নিয়েছি। এটিও একটি বড় বাজেটের কাজ। এর আগে ‘পাত্রী চাই’ নামে কলকাতার আরেকটি ছবিতে কাজের কথা ছিল ফারিণের। সেটিও গত বছর বাতিল হয়েছে। পরপর দুটি ছবির কাজ বাতিল হওয়া প্রসঙ্গে ফারিণ বলেন, এটা কাকতালীয়। কী আর করার।

×