ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

সন্তান নিতে কেন ভয় পান জানালেন তামান্না

প্রকাশিত: ১৬:২৫, ১০ সেপ্টেম্বর ২০২৪

সন্তান নিতে কেন ভয় পান জানালেন তামান্না

তামান্না ভাটিয়া। ছবি: সংগৃহীত

অভিনেত্রী তামান্না ভাটিয়ার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা স্ত্রী-২ তার ক্যারিয়ারের মাইলফলক হতে হচ্ছে। আলোচনার ঝড় তুলেছে এই চলচ্চিত্রটি। এ সিনেমায় তামান্না কেবলই এক আইটেম গার্ল। আজ কি রাত গানটির সঙ্গে দলীয় নৃত্যে নেচেছেন তিনি। 

সম্প্রতি নিজের ব্যক্তি জীবন নিয়ে এক গণমাধ্যমকর্মীর সঙ্গে কথা বলেছেন তামান্না। তিনি সাক্ষাৎকারে জানিয়েছেন, কেন তিনি সন্তান নিতে ভয় পান। সেই ব্যাখ্যা দিয়ে তিনি জানান, মা না হলেও তিনি বুঝতে পারেন, একটি শিশুকে লালন-পালন করতে কত কষ্ট করতে হয়। সন্তানকে যে কতটা স্নেহ-ভালোবাসা দিতে হয়, তা পরিমাপযোগ্য নয়।

তামান্না আরও বলেন, আমার বাবা-মা আমাকে এতটাই আদর-যত্ন করেছেন যে, তা আমি আমার সন্তানদের করতে পারব না। এটা আমার জন্য অসম্ভব। একজন মা হতে যে ত্যাগ স্বীকার করতে হয়, তা আমার পক্ষে করা সম্ভব নয়। সন্তান জন্ম দেওয়া থেকে শুরু করে তাকে বড় করা পর্যন্ত, পুরো প্রক্রিয়ার কথা ভাবলে আমি শিউরে উঠি।

গত বছর বলিউড অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। বিমানবন্দর থেকে শুরু করে পুরস্কার অনুষ্ঠানের লালগালিচা— সব জায়গায় দুজনকে একসঙ্গে দেখা গেছে। বর্ষবরণের ছুটি কাটাতে গোয়ায় গিয়ে তামান্না-বিজয়ের প্রেমের সূত্রপাত বলে খবর প্রকাশ করেছিল ভারতীয় একটি গণমাধ্যম। এরপর থেকে এদের নিয়ে নানান গুঞ্জন শোনা যায়।

এদিকে “স্ত্রী-২” সিনেমার “আজ কি রাত” গানের সাফল্য সম্পর্কে তিনি বলেন, “জেলার” সিনেমার “কাভালা”, “আরানমানাই-৪” সিনেমার “আচাচো” গানের সাফল্যের পর “স্ত্রী-২” সিনেমার এ গানটি করেছেন তিনি। ভীষণ চিন্তায় ছিলেন, “স্ত্রী-২” সিনেমার গানটি ভক্তদের মন জয় করতে পারবে তো?

 এসআর

×