ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

শুরু হচ্ছে মার্সেল প্রেজেন্টস হা-শো’র সিজন ৭

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৪, ৩ সেপ্টেম্বর ২০২৪; আপডেট: ২২:২২, ৩ সেপ্টেম্বর ২০২৪

শুরু হচ্ছে মার্সেল প্রেজেন্টস হা-শো’র সিজন ৭

মার্সেল হা-শো সিজন-৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ওয়ালটন এবং এনটিভির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ

দেশের একমাত্র জনপ্রিয় কমেডি রিয়্যালিটি শো ‘মার্সেল হা-শো’। সাফল্যের ধারাবাহিকতায় এবার শুরু হতে যাচ্ছে এর সিজন ৭। প্রতিবারের মতো এবারো ঢাকাসহ আটটি বিভাগীয় শহরে অডিশন পর্ব অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের জন্য এখন চলছে রেজিস্ট্রেশন কার্যক্রম। প্রাথমিক পর্যায়ে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর তাদের মধ্য থেকে বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে বিভাগীয় শহরে অডিশন রাউন্ড শুরু হবে।

পর্যায়ক্রমে রংপুর, রাজশাহী, চট্টগ্রাম, ঢাকা, বরিশাল, খুলনা, সিলেট ও ময়মনসিংহ বিভাগ থেকে মোট ৪০ প্রতিযোগীকে বাছাই করা হবে। মূলত তাদের নিয়েই সাজানো হবে অনুষ্ঠানের মূল পর্ব। এখান থেকে পর্যায়ক্রমে নির্বাচিত ৬  প্রতিযোগীকে নিয়ে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে।
হা-শো সিজন ৭ এর মূল পর্বে বিচারক হিসেবে থাকবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, অভিনেত্রী শবনম ফারিয়া এবং অভিনেতা তুষার খান। 
অডিশন রাউন্ডে বিচারক হিসেবে কাজ করবেন বাংলাদেশের প্রখ্যাত স্ট্যান্ড-আপ কমেডিয়ান ইসতিয়াক নাসির, চিত্রনায়িকা জাহারা মিতু এবং শাওন মজুমদার। ‘মার্সেল হা-শো’ যৌথভাবে পরিচালনা করছেন জাহাঙ্গীর চৌধুরী ও কাজী মোহাম্মদ মোস্তফা। এটি সঞ্চালনা করবেন মীরাক্কেলখ্যাত আবু হেনা রনি।
যেভাবে ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’-এর সপ্তম মৌসুমের রেজিস্ট্রেশন করবেন ॥ রেজিস্ট্রেশন করতে নিচের লিংকে ক্লিক করুন এবং অনলাইন ফর্মটি পূরণ করুন। https:/ww/w. ntvbd.com/registration। রেজিস্ট্রেশন চলবে ২০ সেপ্টেম্বর, ২০২৪ পর্যন্ত।

×