ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

‘মির্জাপুর ৩’ বোনাস পর্ব

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:১৩, ৩০ আগস্ট ২০২৪

‘মির্জাপুর ৩’ বোনাস পর্ব

.

প্রথম সিজন থেকেই রীতিমতো ভক্ত-অনুরাগীদের মাঝে সাড়া ফেলে দিয়েছেমির্জাপুরওটিটি সিরিজ। চলতি বছরে জুলাই মাসে মুক্তি পেয়েছেমির্জাপুর পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজলের চমক থাকলেও দেখা মেলেনি দিব্যেন্দু শর্মার।

কালীন ভাইয়া, গুড্ডু ভাইয়ার পাশাপাশি দিব্যেন্দুর মুন্না ভাইয়া চরিত্রও গুরুত্বপূর্ণ এই গল্পে। তাই তৃতীয় সিজনে মুন্নার অনুপস্থিতি মেনে নিতে পারেননি দর্শকের একাংশ। তাদের মতে, গল্পের বুনট খানিক আলগা হয়েছে এই চরিত্রটি না থাকায়।

তা ছাড়া আগের দুটি সিজনের মতো এই সিজনে পঙ্কজের দৃশ্য খুব বেশি না থাকায় উষ্মা প্রকাশ করেছেন দর্শক। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি টিজার পোস্ট করেছে প্রাইম ভিডিও। সেটা জুড়ে কেবল মুন্না ভাইয়া।

দিব্যেন্দু শর্মাকে নিয়েই তৈরি বোনাস পর্ব? এদিনের টিজারে মুন্না ভাইয়াকে চিরাচরিত স্টাইলে বলতে শোনা যায়, আমি গেলাম, আর পুরো ধুন্ধুমার হয়ে গেল। শুনেছি আমার লয়্যাল ফ্যানেরা খুব মিস করছে আমাকে। সিজন - কিছু জিনিস মিস করেছেন আপনারা। সেগুলো আমি খুঁজে নিয়ে এসেছি, শুধু আপনাদের জন্য। সৌজন্যে মুন্না ত্রিপাঠী। কারণ আমি কাজ আগে করি, ভাবি পরে। টিজার পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, বাওয়াল হবে এবার, কারণ বোনাস পর্ব আসছে। প্রত্যাশিতভাবেই পোস্টের কমেন্ট বক্সে উচ্ছ্বাসের বন্যা।

 

×