ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

দুই ধারাবাহিকে নাদিয়া

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৬, ৩০ আগস্ট ২০২৪

দুই ধারাবাহিকে নাদিয়া

.

নাদিয়া আহমেদ, একাধারে একজন মডেল, অভিনেত্রী নৃত্যশিল্পী। টিভি নাটকে অভিনয় করে একজন অভিনেত্রী হিসেবে দারুণ জনপ্রিয়তা পেলেও তিনি নিজেকে একজন নৃত্যশিল্পী হিসেবেও পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। কখনোই শুধুই একজন অভিনেত্রী পরিচয়ে নিজেকে উপস্থাপন করেন না তিনি। বাংলাদেশের অভ্যন্তরীণ বড় বড় শোগুলোতে বলা যায় প্রায় সময়ই নাদিয়ার নৃত্য পরিবেশনা থাকে। আবার অনেক সময় ক্যাডেট কলেজগুলোতেও পুনর্মিলনী অনুষ্ঠানেও তার পারফর্ম্যান্স থাকে।

অর্থাৎ ক্যাডেটদের কাছেও নাদিয়া বেশ প্রিয় একজন নৃত্যশিল্পীও বটে। নাদিয়া অভিনীত বর্তমানে দুটি ধারাবাহিক বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচার হচ্ছে। ধারাবাহিক দুটি হচ্ছে কায়সার আহমেদেরগোলমাল গোলাম সোহরাব দোদুলেরমিলন হবে কত দিনে এরই মধ্যে প্রচার শেষ হলো কায়সার আহমেদ পরিচালিত দীপ্ত টিভিতে প্রচার চলতি জনপ্রিয় ধারাবাহিক নাটকবকুলপুর সিজন টু এদিকে আজ নাদিয়া আহমেদের জন্মদিন। জন্মদিনে সাধারণত তিনি পরিবারের সঙ্গেই সময় কাটাতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। বিশেষত তার স্বামী এস নাঈমের সঙ্গে বিয়ের পর থেকে সাধারণত নাঈমই দিনটিতে নানাভাবে তাকে সারপ্রাইজ দিয়ে থাকেন। তবে এবার জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই। কারণ দেশের সার্বিক পরিস্থিতি এখনো স্বাভাবিক নয়। বন্যাদুর্গত এলাকার মানুষদের নিয়ে এখনো সবাই উদ্বিগ্ন।  নাদিয়া আহমেদ বলেন, আল্লাহর কাছে দোয়া করি আমাদের দেশে দ্রুত সবকিছু স্বাভাবিক হোক।

দেশের মধ্যে যারা বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের জীবনে দ্রুত স্বাভাবিকতা ফিরে আসুক। আমরা সবাই যার যার অবস্থানে থেকে মানুষের পাশে দাঁড়াচ্ছি। আগামীতেও সবাই সবার পাশে থাকব ইনশাআল্লাহ। আর এটা সত্যি যে নাঈমের মতো ভালো মনের মানুষ আমার জীবনকে সত্যিই নারী জীবনের পূর্ণতা এনে দিয়েছে। আমার সবকিছু নাঈম এত কেয়ার করে তা আসলে ভাষায় প্রকাশের নয়। সবাই আমাদের জন্য দোয়া করবেন আল্লাহ যেন আমাদের ভালো রাখেন, সুখী করে  তোলেন।

×